Advertisement
২৩ মে ২০২৪
Wedding special 2022

সস্তার লেহঙ্গা দিয়েছে হবু শ্বশুরবাড়ি, বিয়ে বাতিল হবু কনের!

শ্বশুরবাড়ির তরফে পাত্রীকে লেহঙ্গাটি দেওয়া হয়েছিল বৌভাতের সন্ধ্যায় পরার জন্য। দাম দশ হাজার টাকা।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৯:১৭
Share: Save:

নানা কারণে বিয়ে ভাঙে। কখনও আগে, কখনও পরে। কিন্তু লেহঙ্গা দামের কারণে বিয়ে ভেঙে যাওয়ার ঘটনা বিরল। আর ঠিক এমন ঘটনারই সাক্ষী থাকল উত্তরপ্রদেশের হলদোয়ানি গ্রাম। চলতি বছর জুন মাসে বাগদান পর্ব সারেন ওই যুগল। খুব স্বাভাবিক ভাবেই দুই বাড়িতেই বিয়ের প্রস্তুতি চলছিল জোরকদমে।

তরুণী নিজেও বেশ উত্তেজিত ছিলেন বিয়ে নিয়ে। পছন্দসই বিয়ের পোশাকও কিনেছিলেন নিজের জন্য। হঠাৎই ছন্দপতন! পাত্রী বেঁকে বসেন। স্পষ্ট জানিয়ে দেন এই বিয়ে হবে না। অভিযোগ, হবু শ্বশুরবাড়ি থেকে কম দামের লেহঙ্গা দেওয়া হয়েছে তাঁকে।

শ্বশুরবাড়ির তরফে পাত্রীকে লেহঙ্গাটি দেওয়া হয়েছিল বৌভাতের সন্ধ্যায় পরার জন্য। দাম দশ হাজার টাকা। আর এই দাম শুনেই অসন্তোষ প্রকাশ করেন পাত্রী। তাঁর মনে হয়েছে বিয়ের পোশাকের জন্য দশ হাজার টাকা একেবারেই যথেষ্ট নয়!

অন্য দিকে শ্বশুরবাড়ির তরফে জানা যায়, লখনউয়ের একটি প্রসিদ্ধ পোশাক বিপণি থেকেই কেনা হয়েছে লেহঙ্গাটি। তার দামও বেশ অনেকটাই। যদিও কনে এই কথা বিশ্বাস করেননি। হবু শ্বশুরবাড়ি থেকে এ-ও বলা হয় যে, পছন্দ অনুযায়ী লেহঙ্গা কিনে নিলে টাকা দিয়ে দেওয়া হবে। তবুও শেষ পর্যন্ত তাঁর মন গলানো যায়নি। বিয়ে না করার সিদ্ধান্তে অটল থেকেছেন ওই তরুণী।

এই প্রতিবেদনটি ‘সাত পাকে বাঁধা’ ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE