Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Co powered by
Associate Partners
Wedding tales

ঘড়ির ডায়ালে বন্ধুর ছবি? হাজারো উপহারের ভিড়ে এটিই হয়ে উঠতে পারে তাঁর প্রিয় উপহার

ডায়ালের পিছন দিকে আপনাদের বন্ধুত্ব নিয়ে কোনও উদ্ধৃতি দিতে পারেন। অথবা নতুন জীবনে পা রাখার জন্য অভিনন্দন জানিয়েও লিখতে পারেন কিছু।

কাস্টমাইজড ঘড়ি

কাস্টমাইজড ঘড়ি

এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৯:১৪
Share: Save:

সামনেই বন্ধুর বিয়ে। কিন্তু কী উপহার দেবেন, ভেবে পাচ্ছেন না? নিছক উপহার নয়, বরং এমন কিছু দিন যা থেকে যাবে আপনাদের সম্পর্কের চিহ্ন হয়ে। উপহার হিসাবে হাতঘড়ি বরাবরই প্রথম সারিতে। কিন্তু শুধু বাজারচলতি ঘড়ি কিনে দিয়ে দিলে তাতে আর নতুনত্ব কী! বন্ধুর বিশেষ দিনে উপহার এই ঘড়িতে বরং থাকুক কাস্টমাইজেশন। পার্সোনালাইজড বা কাস্টমাইজড ঘড়ি বহু ভাবে করা যায়।

Advertisement

ঘড়ির ডায়ালে বন্ধু এবং তাঁর মনের মানুষের ছবি দিয়ে কাস্টমাইজ করতে পারেন। দেখতে যেমন একেবারে অন্য রকম সুন্দর হয়ে উঠবে, সে রকমই এই ঘড়ি আপনার বন্ধুর প্রিয় উপহারের তালিকায় জায়গাও করে নেবে নিশ্চিত। ছবি যদি না থাকে, অন্য উপায়ও আছে। আপনার বন্ধুর নাম অথবা বন্ধু ও তাঁর জীবনসঙ্গীর নাম মিলিয়ে ডায়ালে সেটি যোগ করে কাস্টমাইজ করতে পারেন। ডায়ালের পিছন দিকে আপনাদের বন্ধুত্ব নিয়ে কোনও উদ্ধৃতি দিতে পারেন। অথবা নতুন জীবনে পা রাখার জন্য অভিনন্দন জানিয়েও লিখতে পারেন কিছু। সঙ্গে থাকুক বিয়ের তারিখ। সুন্দর কোনও গানের লাইন লেখা থাকলেও মন্দ হয় না। বাজেট একটু বেশি থাকলে্ কাপল ওয়াচও দিতে পারেন উপহার হিসাবে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

এক বা দু’হাজার টাকার মধ্যে টাইটান, ক্যাসিও ওয়াচ পেয়ে যেতে পারেন। বাজেট একটু বেশি হলে তালিকায় রাখা যায় ফাস্টট্র্যাক, ফসিলস, ড্যানিয়েল ওয়েলিংটন অথবা টমি হিলফিগার। স্মার্ট ওয়াচ দিতে চাইলে বোট অথবা রিয়েলমি থাক তালিকায়। ঘড়ির শোরুম, শপিং মল অথবা অনলাইনেও কিনতে পারেন নিজের সুবিধা অনুযায়ী।

এমন কিছু দিন, যা হাজার চোখধাঁধানো উপহারের ভিড়েও মন ছুঁয়ে যাবে। সযত্নে জায়গা করে নেবে বন্ধুর শো কেসে অথবা আলমারিতে। আপনাদের বন্ধুত্বের সাক্ষী হয়ে থেকে যাবে আজীবন। যা প্রতি ক্ষণে মনে করিয়ে দেবে আপনারা একে অপরের কতটা কাছের মানুষ।

Advertisement

এই প্রতিবেদনটি 'সাত পাকে বাঁধা' ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.