Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Wedding special 2022

শিকাগোর রাস্তায় বধূ বেশে বরের দুই পুরুষ বন্ধু!

হঠাৎ পিছনে তাকিয়ে তাঁর চক্ষু চড়ক গাছ! পরনে সিল্কের শাড়ির সঙ্গে মানানসই রঙের ব্লাউজ। সঙ্গে কপালে উজ্জ্বল টিপ।

শাড়ির সাজে বরের দুই বন্ধু

শাড়ির সাজে বরের দুই বন্ধু

এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৭:৪৪
Share: Save:

বন্ধুর বিয়েতে জমিয়ে সাজগোজ, এ আর নতুন কী। তবে এই সাজ নিয়েই নজির গড়ল শিকাগোতে দুই বন্ধু। রীতিমতো শাড়ি পরে বরের দুই পুরুষ বন্ধু চমকে দিল খোদ বরকেই! সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয় যেখানে দেখা যাচ্ছে এক মহিলা বরের দুই বিদেশি বন্ধুকে শাড়ি পরিয়ে দিচ্ছেন। এবং বন্ধুরা বেশ উচ্ছ্বসিত তা নিয়ে। মুখে চোখে উপচে পড়া হাসি থেকে কার্যত তা স্পষ্ট। আমেরিকা প্রবাসী এক ভারতীয় যুবকের বিয়ে ঘিরে এই কান্ড। ইতিমধ্যেই এই পোস্টের লাইকের সংখ্যা ছাড়িয়েছে প্রায় ৭০ হাজারেরও বেশি। মন্তব্য করেছেন প্রায় ৪০৮ জনেরও বেশি। ভিডিয়োর ক্যাপশনে লেখা “বিয়ের দিন সকালে বরের দুই পুরুষ বন্ধু শাড়ি পরে মিচিগান এভিনিউ দিয়ে হাঁটছেন।” নেটিজেনরা বেজায় খুশি এই ভিডিয়ো দেখে। তাদের একাংশ লিঙ্গ বৈষম্যের প্রসঙ্গ টেনে প্রশংসায় পঞ্চমুখ।

ভিডিয়োতে আরও দেখা যাচ্ছে, নববধূর অপেক্ষা করছেন বর মশাই। হঠাৎ পিছনে তাকিয়ে তাঁর চক্ষু চড়ক গাছ! বধূ বেশে সামনে দাঁড়িয়ে রয়েছেন তাঁরই দুই পুরুষ বন্ধু। পরনে সিল্কের শাড়ির সঙ্গে মানানসই রঙের ব্লাউজ। সঙ্গে কপালে উজ্জ্বল টিপ। পুরো ভিডিয়োটি পোস্ট করে ‘প্যারাগনফিল্মস’, বিয়ের ভিডিয়োগ্রাফির জন্য শিকাগোর এক বিখ্যাত সংস্থা। শিকাগোর রাস্তায় শাড়িতে সাবলীল ভাবে হেঁটে চলে বেড়াচ্ছেন দুই বন্ধু। তা দেখে অবাক হচ্ছেন অনেকে, একই সঙ্গে খুশিও হয়েছেন তাঁরা। বিয়ের আসরে কোনও না কোনও মজার ঘটনা ঘটেই থাকে। তবে বরের বন্ধুদের শাড়ির ঐতিহ্যকে এই ভাবে তুলে ধরার ঘটনা একেবারে অভিনব।

এই প্রতিবেদনটি ‘সাত পাকে বাঁধা’ ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE