Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Marriag

Wedding Blouse: শেষবেলায় বেনারসীর সঙ্গে চাই বাহারি ব্লাউজ? বানাবেন কোথা থেকে

বিয়ের শাড়ি-গয়না সব প্রস্তুত, শুধুমানানসই ব্লাউজ নিয়ে চিন্তিত? রইল সেরা দর্জির সন্ধান

বিয়ের দিনের ব্লাউজ সবচেয়ে গুরুত্বপূর্ণ।

বিয়ের দিনের ব্লাউজ সবচেয়ে গুরুত্বপূর্ণ। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ২০:৪৯
Share: Save:

ভারতীয় নারীরা শাড়ি পরার সময়ে সবচেয়ে বেশি সতর্ক থাকেন ব্লাউজ নিয়ে। ব্লাউজের মাপঠিক না হলে বা তার নকশা মনের মতো না হলে,পুরো সাজই যেমাটি। আর বিয়ের দিনের ব্লাউজ তো আরও গুরুত্বপূর্ণ। কনের বেনারসির কাজ কি খুলবে মানানসই ব্লাউজটি না পেলে?

নিজের পছন্দের শাড়ির সঙ্গে মিলিয়ে সুন্দর ব্লাউজ বানানোর জন্য কলকাতার সেরা দর্জিদের হদিশ জেনে নিন—

ডিজাইনার লেডিস টেলর

নকশা করা, বিভিন্ন ধরনের সাজের ব্লাউজ থেকে কুর্তি, সব কিছুই তৈরি করা হয় এখানে। এই দোকানের সব থেকে আকর্ষণীয় বিষয় হল, এখানকার সুন্দর পরিষেবা ও কারুকাজ। মজুরিও তেমন বেশি নয়।

ঠিকানা: সামসিয়া মোড়, ৩ নম্বর দোকান, কারবালা, ইনডিয়ান ওভারসিজ ব্যাঙ্কের কাছে, কলকাতা ১০৩। আরও একটি শাখা রয়েছে নরেন্দ্রপুরের সুগম পার্কের কাছে।

যোগাযোগ – ৭০০৩৫৫৯৫৪৭

অল্টার ব্লিস ডিজাইনার বুটিক অ্যান্ড অনলাইন লেডিস টেলর

বাড়ি এসে মাপ নিয়ে যাওয়া থেকে শুরু করে বাড়িতে সেই ব্লাউজ পৌঁছে দেওয়া, অর্থাৎ এখান থেকে ব্লাউজ করালে সবটাই হবে বাড়িতে বসে। শুধু তা-ই নয়, এখানকার বিশেষত্ব হল, যতক্ষণ না আপনার পোশাকটি ঠিকঠাক হচ্ছে, ততক্ষণ এরা কোনও দাম নেবে না।

ঠিকানা: আর্য বিদ্যালয় রোড, ৩৭ গরফা মেন রোড, রামলাল বাজার, হালতু, কলকাতা- ৭৮

যোগাযোগ – ৭০০৩৯০৪৩৯০

ছবি: সংগৃহীত

৩। কবিতা ক্রিয়েশনস লেডিস টেলরিং

রাজারহাট-নিউটাউনের এই দোকানটিও ব্লাউজ তৈরির জন্য বেশ জনপ্রিয়। এখানকার সূক্ষ্ম কাজ এবং নকশায় অভিনবত্ব ইতিমধ্যেই বহু মানুষের নজর কেড়েছে। সেই কারণেই শহরের অন্য প্রান্ত থেকেও মানুষ এখানে আসেন ব্লাউজ তৈরি করতে।

ঠিকানা –রাস্তার নম্বর ২৫৪, সিবি ব্লক মার্কেট ট্যাঙ্ক নম্বর ৫, সিবি মার্কেট বাই এনকেডিএ, সঙ্কল্প৪-এর পিছনে, নিউটাউন, কলকাতা, পশ্চিমবঙ্গ–১৫৯

ফোন নম্বর – ৯৮৩০৯৪৭৫৯৯

৪। কলকাতা টেলর

যদি আপনি দোকানে না গিয়ে বাড়িতে বসেই ব্লাউজ বানাতে চান, তা হলে কলকাতা টেলরও হতে পারে বিকল্প। এঁদের পরিষেবা অনলাইনেও পাওয়া যায়। বাড়িতে এসে মাপ নিয়ে যাবে এবং পরে সময়মতো বাড়িতেই দিয়ে যাবে ব্লাউজ। একবার তৈরি হওয়ার পরে যদি কোনও সমস্যা থাকে, তা-ও সঙ্গে সঙ্গে বিনামূল্যে ঠিক করে দেবে।

ওয়েবসাইট – http://kolkatatailor.in/

যোগাযোগ – ৯৮৩৬৮৮৫৯৯৭

মনোহর টেলর

দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড়ের এই দোকানটি বেশ পুরনো। ঠিক সময়ে, ঠিক মূল্যে যদি ব্লাউজ, লেহঙ্গা বা আনারকলি কুর্তি তৈরি করাতে চান, তা হলে এই ঠিকানায় যোগাযোগ করতে পারেন। আধুনিক নকশার ব্লাউজ বানানোর ক্ষেত্রে এদের জুড়ি মেলা ভার।

ঠিকানা:রাসবিহারী অ্যাভিনিউ, বালিগঞ্জ সি এ কলকাতা- ৭০০০২৯

যোগাযোগ–০৩৩ ২৪৬৫ ৯২৮৭

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE