Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Haldia

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

মঙ্গলবার হলদিয়া শোধনাগারে একটি টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাতে তিন জনের মৃত্যু হয়। আহতের সংখ্যা ৫০ ছাড়িয়েছে।

বাঁধভাঙা: নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তখন চলছে ভোটগণনা। কোভিড-বিধির বালাই না রেখে গণনাকেন্দ্রের বাইরে ভিড় বিভিন্ন রাজনৈতিক দলের সমর্থকদের। মঙ্গলবার।

বাঁধভাঙা: নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তখন চলছে ভোটগণনা। কোভিড-বিধির বালাই না রেখে গণনাকেন্দ্রের বাইরে ভিড় বিভিন্ন রাজনৈতিক দলের সমর্থকদের। মঙ্গলবার। ছবি: সুদীপ্ত ভৌমিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ০৬:০৭
Share: Save:

মঙ্গলবার কলকাতা পুরভোটের ফল ঘোষণা হয়েছে। তাতে বিপুল ভাবে জয় পেয়েছে তৃণমূল। এই বিষয়টি আজও আলোচনার কেন্দ্রে থাকবে। অন্য দিকে, বিরোধী রাজনৈতিক দলগুলির আলোচনার কেন্দ্রেও এই ফল থাকবে নিশ্চয়ই।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

হলদিয়ার অগ্নিকাণ্ড

মঙ্গলবার হলদিয়া শোধনাগারে একটি টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাতে তিন জনের মৃত্যু হয়। আহতের সংখ্যা ৫০ ছাড়িয়েছে। তাঁদের অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। আজ ওই সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে।

গ্রাফিক- সনৎ সিংহ।

গ্রাফিক- সনৎ সিংহ।

সংসদের অধিবেশন

চলছে সংসদের শীতকালীন অধিবেশন। এই অধিবেশনে বেশ কয়েকটি বিল পাশ করিয়েছে সরকার পক্ষ। গত কয়েক দিন ধরে ভোটার কার্ডের সঙ্গে আধার কার্ডের সংযুক্তিকরণ নিয়ে বিতর্ক হয়। যদিও সোমবার ওই বিল পাশ করিয়ে নেয় মোদীর সরকার। তা নিয়েই বিরোধী পক্ষের প্রতিবাদে সংসদ উত্তাল। এই প্রেক্ষিতে অধিবেশন থেকে সাসপেন্ড করা হয় তৃণমূলের সাংসদ ডেরেক ও’ব্রায়েনকে। এ বিষয়ে আজ কী কী হয় সে দিকে নজর থাকবে।

করোনা ও ওমিক্রন

রাজ্য তথা দেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। তার উপর দেশে পাল্লা দিয়ে বাড়ছে করোনার নতুন রূপ ওমিক্রনের প্রকোপ। যা ডেল্টার চেয়ে তিন গুণ বেশি সংক্রমক। এ নিয়ে মঙ্গলবার রাজ্যগুলিকে সাবধান করেছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক। ফলে আজ নজর থাকবে ওই সংক্রান্ত খবরের দিকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haldia Fire KMC Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE