Advertisement
০৪ মে ২০২৪
Jagaddal Killing

জগদ্দলে তৃণমূল-ঘনিষ্ঠ খুনে গ্রেফতার দুই, ভাড়াটে খুনিদের বরাত দেন ধৃতেরাই, দাবি পুলিশের

জগদ্দলে ভিকি যাদব খুনের ঘটনায় গ্রেফতার করা হল দু’জনকে। ধৃতেরাই মূল ষড়যন্ত্রকারী বলে মনে করছে পুলিশ। এঁরাই ভাড়াটে খুনিদের পরিচালনা করেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

VICKY MURDER

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১৮:২৪
Share: Save:

গত মঙ্গলবার নিজের বাড়ির সামনে খুন হন ভিকি। তাঁর মাথা এবং শরীরে মোট নয়টি গুলি লাগে। ওই খুনের তদন্তে নেমে শুক্রবার দু’জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানালেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের তদন্তকারী আধিকারিকেরা। পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম অঙ্কিতকুমার সিংহ ওরফে রিঙ্কু এবং রহিস আলি। অঙ্কিতের বাড়ি ভাটপাড়া এলাকায়। রহিস থাকতেন জগদ্দলেই। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের কমিশনার অলক রাজোরিয়া জানান, তদন্ত চলছে। তবে ধৃত দু’জনকেই মূলচক্রী হিসাবে ধরা হচ্ছে।

তিন দিন আগে বিকেলে উঠোনে গরুকে বিচলি খাওয়াচ্ছিলেন ভিকি। সে সময় একটি বাইকে করে তাঁর বাড়ির সামনে এসে দাঁড়ায় তিন জন। জিজ্ঞাসা করা হয়, ভিকি কার নাম? ভিকি নিজের পরিচয় বলার সঙ্গে সঙ্গেই এলোপাথাড়ি গুলি চলতে শুরু করে। বাড়ির দরজার সামনে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই যুবক। ভিকির সারা শরীরে মোট ন’টি গুলি লেগেছে। সব মিলিয়ে মোট ১১ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা।

রক্তাক্ত অবস্থায় প্রথমে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছিল ভিকিকে। কিন্তু তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। তার পর ঘটনাস্থলে নিজে যান ব্যারাকপুরের পুলিশ কমিশনার অলোক রাজোরিয়া। প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, কোনও ভাড়াটে খুনি দিয়ে এই খুন করানো হয়েছে। তা ছাড়া, শত্রুতা এমন পর্যায়ে ছিল যে, একটা বা দুটো গুলি নয়, ১০টির বেশি গুলি চলে ভিকিকে লক্ষ্য করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE