Advertisement
২৭ এপ্রিল ২০২৪
trekking

Trekking death: হিমাচলে ট্রেকিংয়ে গিয়ে মৃত্যু বেলঘরিয়া এবং ব্যারাকপুরের বাসিন্দার

সোমবার সকালে সন্দীপের বাড়িতে খবর আসে, ট্রেকিংয়ের সময় হিমাচলের মাহিঙ্গার হিমবাহতে অক্সিজেনের অভাবে তাঁর মৃত্যু হয়েছে

ভাস্করকুমার মুখোপাধ্যায় এবং সন্দীপকুমার ঠাকুরতা।

ভাস্করকুমার মুখোপাধ্যায় এবং সন্দীপকুমার ঠাকুরতা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বেলঘরিয়া শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ২৩:১২
Share: Save:

হিমাচল প্রদেশে ট্রেকিং করতে গিয়ে মৃত্যু হল এ রাজ্যের দুই বাসিন্দার। তাঁদের এক জনের বাড়ি বেলঘ়রিয়ায় এবং অন্য জন ব্যারাকপুরের বাসিন্দা।

পরিবার সূত্রে খবর, গত ১১ সেপ্টেম্বর হিমাচলে ট্রেকিং করতে যান বেলঘ়রিয়ায় যতীন দাস নগরের বাসিন্দা সন্দীপকুমার ঠাকুরতা (৪৮)। তাঁর সঙ্গে ১০ জনের একটি দলও ছিল। সোমবার সকালে সন্দীপের বাড়িতে খবর আসে, ট্রেকিংয়ের সময় হিমাচলের মাহিঙ্গার হিমবাহতে অক্সিজেনের অভাবে তাঁর মৃত্যু হয়েছে।

সন্দীপের মতোই ১১ সেপ্টেম্বর হিমাচলে গিয়েছিলেন ব্যারাকপুরের বাসিন্দা ভাস্করকুমার মুখোপাধ্যায়ও। ব্যাঙ্কের কাজ থেকে অবসরের পর দীর্ঘদিন ধরেই ট্রেকিং করতেন তিনি। একষট্টি বছরের ভাস্কর আনন্দপুরী মিডল রোডের একটি আবাসনে থাকতেন। ট্রেকিংয়ের জন্য মানালি হয়ে থেমেঙ্গার রাস্তা দিয়ে হিমাচলের দিকে রওনা দিয়েছিলেন তিনি। তবে সেখানে পৌঁছনোর পর প্রবল শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। ভাস্করের পরিবার জানিয়েছে, শ্বাসকষ্টের জেরে সেখানেই মারা যান তিনি। ভাস্করের দেহ দ্রুত ফিরিয়ে আনার জন্য সরকারের কাছে সাহায্যের আবেদন করেছেন তাঁর পরিবারের আত্মীয়পরিজনেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

trekking Death Mountaineers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE