Advertisement
১৪ এপ্রিল ২০২৪
2 women died

বেপরোয়া ডাম্পারের ধাক্কা বাইকে, কাশীপুরে মৃত্যু দুই মহিলার, ঘাতক ডাম্পারে ভাঙচুর উত্তেজিত জনতার

দক্ষিণ ২৪ পরগনার কাশীপুরের জামিরগাছিতে ডাম্পারের ধাক্কায় মৃত্যু দুই বাইক আরোহী মহিলার। আহত এক যুবক। এর পরেই উত্তেজিত জনতা ঘাতক ডাম্পারটিতে ভাঙচুর চালায়। পুলিশকে ঘিরেও বিক্ষোভ চলে।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাশীপুর শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০৮
Share: Save:

পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই মহিলার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কাশীপুরে। স্থানীয় সূত্রে খবর, একটি মালবোঝাই ডাম্পার ধাক্কা মারে বাইকে। সেই বাইকেই সওয়ার ছিলেন দুই মহিলা। বাইক চালক যুবকও গুরুতর আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। স্থানীয় বাসিন্দারা ঘাতক ডাম্পারটিতে ভাঙচুর চালান।

উত্তর কাশীপুর থানার জামিরগাছিতে চলছে রাস্তা তৈরির কাজ। তার জন্য এলাকায় মালপত্র বহন করে ডাম্পারের আনাগোনাও চলছে। বুধবার সকালে তেমনই একটি মালবোঝাই ডাম্পার আসছিল। উল্টো দিকে, একটি বাইকে চেপে কলকাতার দিকে যাচ্ছিলেন এক যুবক এবং দুই মহিলা। জামিরগাছির কাছে ডাম্পারটি সরাসরি ধাক্কা মারে উল্টোদিক থেকে আসা বাইকে। ছিটকে পড়েন সওয়ার দুই মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। গুরুতর আহত অবস্থায় বাইক চালককে হাসপাতালে ভর্তি করানো হয়।

ঘাতক ডাম্পারটিতে ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে এলাকার বাসিন্দারা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান। এর পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাস্তা নির্মাণের কাজের জন্য ইদানীং এলাকায় ডাম্পারের দাপাদাপি বৃদ্ধি পেয়েছে। বেপরোয়া গতিতে বড় বড় ডাম্পার এলাকায় চলাচল করে বলেও অভিযোগ তাঁদের।

পুলিশ দুই মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘাতক ডাম্পারের চালকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। যদিও এখনও অধরা ডাম্পারের চালক এবং খালাসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death police anger
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE