Advertisement
০৬ মে ২০২৪
Accident

কুলপিতে মহিলা পথচারীকে সজোরে ধাক্কা মোটরবাইকের, মৃত প্রৌঢ়া

প্রত্যক্ষদর্শীদের দাবি, সন্ধ্যায় নিজের বাড়ি থেকে বার হয়ে ফুটপাত ধরে শ্যামবসুর চকের দিকে যাচ্ছিলেন অসীমা ঘোষ। সে সময় কাকদ্বীপগামী একটি মোটরবাইক দুরন্ত গতিতে ছুটে এসে তাঁকে ধাক্কা মারে।

Representational picture of dead woman

মহিলার দেহ ময়নাতদন্তের জন্য ডায়মন্ডহারবার পুলিশ মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কুলপি শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২২:০৮
Share: Save:

ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় দুরন্ত গতিতে ছুটে আসা একটি মোটরবাইকের ধাক্কায় মৃত্যু হল এক প্রৌঢ়ার। রবিবার সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে এই দুর্ঘটনায় মৃতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। অভিযোগ, নিয়ন্ত্রণ হারিয়ে ওই মহিলাকে ধাক্কা মারেন বাইকচালক। এই দুর্ঘটনায় তিনিও আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রে খবর, রবিবার গোপালনগর এলাকার ঘোষপাড়ার বাসিন্দা অসীমা ঘোষ (৫৫)-এর মৃত্যু হয়েছে। ১১৭ নম্বর জাতীয় সড়কের পাশেই থাকতেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, সন্ধ্যায় নিজের বাড়ি থেকে বার হয়ে ফুটপাত ধরে শ্যামবসুর চকের দিকে যাচ্ছিলেন অসীমা। সে সময় কাকদ্বীপগামী একটি মোটরবাইক দুরন্ত গতিতে ছুটে আসে। মুহূর্তের মধ্যে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে গিয়ে তাঁকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন অসীমা। আহত হন ওই বাইকচালকও। দুর্ঘটনার বিকট আওয়াজ শুনে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়েরা। গুরুতর জখম অবস্থায় অসীমা-সহ ওই বাইকচালককে কুলপি গ্রামীণ হাসপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে অসীমাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পুলিশ আধিকারিকেরা। এর পর বাইকটিকে আটক করার পাশাপাশি মহিলার দেহ ময়নাতদন্তের জন্য ডায়মন্ডহারবার পুলিশ মর্গে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Kulpi Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE