Advertisement
১৯ মে ২০২৪
CBI Raid

এ বার ভাঙড়ের তৃণমূল নেতা শাজাহানের দুয়ারে সিবিআই, সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনীও

রবিবার বিকেল পৌনে ৪টে নাগাদ সিবিআইয়ের একটি দল হানা দেয় শাজাহানের চন্দনেশ্বর এলাকার বাড়িতে। শাজাহানের পরিবার সূত্রে জানা গিয়েছে, সেই সময় তিনি বাড়িতে ছিলেন না।

ভাঙড়ের তৃণমূল নেতার বাড়িতে সিবিআই।

ভাঙড়ের তৃণমূল নেতার বাড়িতে সিবিআই। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৩
Share: Save:

এ বার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের তৃণমূল নেতা শাজাহান মোল্লার বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র হানা। কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে রবিবার বিকেলে শাজাহানের বাড়িতে তল্লাশি অভিযান শুরু করে সিবিআই। তাঁর বাড়ি ঘিরে রাখেন জওয়ানরা।

রবিবার বিকেল পৌনে ৪টে নাগাদ সিবিআইয়ের একটি দল হানা দেয় শাজাহানের চন্দনেশ্বর এলাকার বাড়িতে। শাজাহানের পরিবার সূত্রে জানা গিয়েছে, সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। তাঁর ছেলের সঙ্গে কথা বলেন সিবিআই আধিকারিকরা। এর পর বাড়িতে ঢুকে তল্লাশি শুরু করেন তদন্তকারীরা। শুরু হয় অন্যান্যদের জিজ্ঞাসাবাদও। সেই সময় বাড়ি ঘিরে রাখেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। কী কারণে এই তল্লাশি, এই প্রতিবেদন লেখা পর্যন্ত তা স্পষ্ট নয়।

শাজাহান ভাঙড় ১ ব্লকের তৃণমূল সভাপতি। তিনি ভাঙড় ১ পঞ্চায়েত সমিতিরও সভাপতি। প্রাথমিক ভাবে শাজাহানের পুরনো বাড়িতে যান সিবিআই আধিকারিকরা। সেখান থেকে কিছুটা দূরে তাঁর নতুন বাড়ির খোঁজ পেয়ে সেখানে হানা দেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Raid TMC Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE