Advertisement
২৫ এপ্রিল ২০২৪
bomb

মধ্যমগ্রামে একই এলাকার তিন জায়গায় মোট ন’টি বোমা উদ্ধার, তরজা আইএসএফ-তৃণমূলের

শনিবার সকালে বাবপুর গ্রামে এক দোকানদাররে বাড়িতে তিনটি, অপর এক গ্রামবাসীর বাড়িতে দু’টি এবং স্থানীয় ক্লাব থেকে চারটি বোমা উদ্ধার হয়।

উদ্ধার হওয়া বোমা।

উদ্ধার হওয়া বোমা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মধ্যমগ্রাম শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ১৫:৪৯
Share: Save:

একই এলাকার তিন জায়গা থেকে বোমা উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আমডাঙ্গা থানা এলাকার বাবপুর গ্রামে। সেই সঙ্গে তৃণমূল এবং আইএসএফের মধ্যে রাজনৈতির তরজা জোরদার হল।

শনিবার সকালে বাবপুর গ্রামে এক দোকানদাররে বাড়িতে তিনটি, অপর এক গ্রামবাসীর বাড়িতে দু’টি এবং স্থানীয় ক্লাব থেকে চারটি বোমা উদ্ধার হয়। এই বোমা উদ্ধারের পর আইএসএফ নেতা এবং মধ্যমগ্রাম বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী বিশ্বজিৎ মাইতি গোটা ঘটনাকে তৃণমূলের চক্রান্ত বলে তোপ দেগেছেন। তিনি সরাসরি অভিযোগ তুলেছেন শাসকদলের কর্মীদের দিকে। অন্যদিকে স্থানীয় তৃণমূল উপপ্রধান মধুমিতা গুপ্ত উচ্চ পর্যায়ের তদন্তের দাবির পাশাপাশি উত্তেজনা ছড়ানোর অভিযোগ করেছেন বিশ্বজিতের বিরুদ্ধে।

নেটমাধ্যমে খাদ্যমন্ত্রী এবং মধ্যমগ্রামের বিধায়ক রথীন ঘোষের ছবিতে আপত্তিকর মন্তব্য ঘিরে চড়েছিল উত্তেজনার পারদ। তৃণমূল নেত্রী মধুমিতার অভিযোগ, স্থানীয় এক গ্রামবাসী বিধায়ককে চোর বলে উল্লেখ করে নেটমাধ্যমে। এর পর তৃণমূলকর্মীরা ওই ব্যক্তির বাড়ি বাড়িতে চড়াও হয়ে হুমকি দেয় বলে অভিযোগ করেছে ওই গ্রামবাসী পরিবার। বিশ্বজিতের অভিযোগ, ‘‘চক্রান্ত করে বোমা রেখে হচ্ছে বিরোধীদের কণ্ঠরোধের চেষ্টা চলছে। গ্রামবাসীদের ফাঁসানো হচ্ছে।’’ এর জবাবে তৃণমূল নেত্রী মধুমিতা গুপ্ত বলছেন, ‘‘সর্বোচ্চ পর্যায়ের তদন্ত করা হোক। নেতার ভাবমূর্তিতে কালিমালিপ্ত করার জন্য তৃণমূল অন্যায়ের প্রতিবাদ করেছে।’’ এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করার জন্য বিরোধীরা বোমা মজুত করেছে বলেও অভিযোগ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC bomb ISF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE