Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Murder

Murder: ভাটপাড়ায় ব্যবসায়ী খুন, চায়ের দোকানে ঘিরে ধরে এলোপাথাড়ি গুলি

শনিবার সকালে ভাটপাড়ার ১২ নম্বর ওয়ার্ড বাকড় মহল্লায় চায়ের দোকানে বসে ধূমপান করছিলেন মুকুল। সেই সময় তাঁকে কয়েক জন ঘিরে ধরে গুলি চালায়।

চায়ের দোকানে ঘিরে ধরে গুলি।

চায়ের দোকানে ঘিরে ধরে গুলি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১২:২০
Share: Save:

আবারও গুলি করে খুনের ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়। শনিবার সকালে ভাটপাড়ার ১২ নম্বর ওয়ার্ডে সালামউদ্দিন আনসারি ওরফে মুকুল (২৪) নামে এক ব্যবসায়ীকে গুলি করে খুন করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল ১১টা নাগাদ ভাটপাড়ার ১২ নম্বর ওয়ার্ড বাকড় মহল্লায় চায়ের দোকানে বসে ধূমপান করছিলেন মুকুল। সেই সময় আচমকা তাঁকে কয়েক জন ঘিরে ফেলে। তার পর খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি করা হয়। মুকুলের মাথা এবং শরীরের অন্যত্রও গুলি লাগে। তাঁকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যান চিকিৎসকরা। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

ব্যক্তিগত আক্রোশ না কি ব্যবসায়িক শত্রুতা, কী কারণে মুকুলকে খুন করা হল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। নিহত যুবক এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন। এই ঘটনার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE