Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tiger Attack

জখম হয়েছিলেন বাঘের হানায়, ৪৮ ঘণ্টা পর কলকাতার হাসপাতালে মৃত্যু কুলতলির বাসিন্দার

কুলতলির নগেনাবাদের বাসিন্দা সঞ্জয় চক্রবর্তী। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ৩ সঙ্গীকে নিয়ে সুন্দরবনে কাঁকড়া ধরতে যান তিনি। সেখানে বাঘের মুখে পড়েন তিনি।

A man died by the attack of tiger at the Sundarbans

বাঘের হানায় মৎস্যজীবীর মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কুলতলি শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪২
Share: Save:

বাঘের হানায় মৃত্যু হল এক মৎস্যজীবীর। শনিবার বাঘের হানায় জখম হয়েছিলেন দক্ষিণ ২৪ পরগনার কুলতলির বাসিন্দা সঞ্জয় চক্রবর্তী। তাঁকে ভর্তি করানো হয়েছিল কলকাতার এসএসকেএম হাসপাতালে। সোমবার তাঁর মৃত্যু ঘটেছে।

সঞ্জয় কুলতলির মৈপিঠ কোস্টাল থানার নগেনাবাদ এলাকার বাসিন্দা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ৩ সঙ্গীকে নিয়ে সুন্দরবনের জঙ্গলে কাঁকড়া ধরতে গিয়েছিলেন সঞ্জয়। শনিবার বিকেলে সুন্দরবনের জঙ্গলে সঞ্জয়কে বাঘে আক্রমণ করে। তাঁর সঙ্গীরা গুরুতর জখম অবস্থায় সঞ্জয়কে উদ্ধার করে শনিবার গভীররাতে ভর্তি করান মৈপিঠের নগেনাবাদের একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু সেখানে সঞ্জয়ের শারীরিক অবস্থার অবনতি হয়। এর পর তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে।

সোমবার সকালে মৃত্যু হয় সঞ্জয়ের। এই নিয়ে সুন্দরবন ব্যাঘ্র প্রকল্পের অতিরিক্ত ফিল্ড ডিরেক্টর সৌমেন মণ্ডল বলেন, ‘‘ওই মৎস্যজীবীদের কাছে বৈধ অনুমতি ছিল না। পুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Attack Death Sunderbans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE