Advertisement
১১ মে ২০২৪
Death

Death: বহুতলের ছাদ থেকে নীচে আছড়ে পড়লেন বৃদ্ধ! হাসপাতালে যাওয়ার আগেই মৃত্যু বরাহনগরে

বরানগর পুরসভার ২০ নম্বর ওয়ার্ড মণ্ডলপাড়া এলাকায় বৃদ্ধের দেহ মেলে আবাসনের নীচে। ছাদ থেকে পড়ে মৃত্যু বলে অনুমান করা হচ্ছে।

ছাদ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু।

ছাদ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বরাহনগর শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৭:১৪
Share: Save:

চার তলা আবাসনের ছাদ থেকে নীচে ‘পড়ে মৃত্যু’ হল বৃদ্ধের। শুক্রবার এই ঘটনা ঘটেছে বরাহনগরের মণ্ডলপাড়া এলাকায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। দুর্ঘটনা, না কি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বরাহনগর পুরসভার ২০ নম্বর ওয়ার্ড মণ্ডলপাড়া এলাকার বাসিন্দা গৌরীশঙ্কর ঘোষ (৭০)। শুক্রবার সকালে আবাসনের ছাদে ছিলেন তিনি। এর কিছু ক্ষণ পর বিকট শব্দ শুনে এলাকার মানুষজন ছুটে যান। তাঁরা দেখতে পান, গৌরীশঙ্কর আবাসনের নীচে রাস্তার উপর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। সেখান থেকে তাঁকে উদ্ধার করে কামারহাটি সাগর দত্ত হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকজন। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বরাহনগর থানার পুলিশ গৌরীশঙ্করের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

সুজিত সামন্ত নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘সকালে একটা আওয়াজ শুনেছিলাম। এর পর বাইরে থেকে কিছু লোক এসে বলল, এক জন পড়ে গিয়েছেন। গিয়ে দেখলাম, উনি পড়ে রয়েছেন। তখনও উনি জীবন্ত ছিলেন। ঘাড়টা সামান্য নড়ছিল, তবে অচৈতন্য ছিলেন। কিন্তু অ্যাম্বুল্যান্সে তোলার সময় মারা যান। এর পিছনে কোনও রহস্য নেই বলেই মনে হচ্ছে। কারণ গৌরীশঙ্কর ঘোষ স্নায়ুর রোগে আক্রান্ত ছিলেন। উনি মানসিক অবসাদেও ভুগছিলেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Old Man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE