Advertisement
০২ অক্টোবর ২০২২
Suvendu Adhikar

Suvendu Adhikari: শুভেন্দুর কনভয়ে ট্রাক-গাড়ির সংঘর্ষ, পূর্ব মেদিনীপুরের মারিশদায় দুর্ঘটনা

শুক্রবার দুপুর ২টো নাগাদ এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার জেরে কনভয়ের সামনের গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। শুভেন্দুর গাড়ি অবশ্য কনভয়ের মাঝের দিকে ছিল।

শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৪:৩১
Share: Save:

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ে ট্রাক এবং গাড়ির সংঘর্ষ। শুক্রবার দুপুরে এই দুর্ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের মারিশদায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কনভয়ের সামনের দিকে থাকা গাড়িটির সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে। তার জেরে ওই গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনার পর পলাতক ট্রাকটির চালক। তবে ট্রাকটি আটক করা হয়েছে। শুভেন্দুর গাড়ি অবশ্য কনভয়ের মাঝের দিকে ছিল। এই দুর্ঘটনার কোনও প্রভাব তাঁর গাড়িতে পড়েনি।

মারিশদা থানার পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুর ২টো নাগাদ এই দুর্ঘটনা ঘটে। তার আগে দুপুর দেড়টা নাগাদ কাঁথির বাড়ি ‘শান্তিকুঞ্জ’ থেকে বেরোন শুভেন্দু। তাঁর গন্তব্য ছিল তমলুক। সেখানে রথযাত্রার উদ্বোধন করার কথা ছিল তাঁর। কিন্তু পথে কনভয়ে দুর্ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, শুভেন্দুর কনভয়ে একটি ট্রাক ঢুকে পড়ে। তার জেরে দুর্ঘটনা ঘটে। যদিও, মারিশদা থানা সূত্রে জানা গিয়েছে, দুপুর ২টো নাগাদ স্থানীয় একটি পেট্রল পাম্পের কাছে জাতীয় সড়কের উপরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে কনভয়ের সামনে থাকা গাড়িটি। এই ঘটনায় ওই গাড়ির চালক-সহ কয়েক জন সামান্য জখম হন। শুভেন্দু ছিলেন কনভয়ের মাঝের একটি গাড়িতে। জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে রাস্তায় রেখেই তমলুকের উদ্দেশে রওনা দেয় শুভেন্দুর কনভয়।

শুক্রবার বিকেল পৌনে চারটে নাগাদ শুভেন্দু একটি টুইট করেন। সেখানে তিনি জানান, তার কনভয়ে থাকা সিআরপিএফের একটি গাড়িকে ধাক্কা মারে অন্য একটি বড় গাড়ি। ঘটনায় কেউ আহত হননি। তিনিও নির্ধারিত কর্মসূচিতে যোগ দেন।

এ প্রসঙ্গে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে জানিয়েছেন, “শুভেন্দু অধিকারীর কনভয়টি দ্রুত গতিতে তমলুকের দিকে যাওয়ার সময় দিঘা থেকে কলকাতাগামী একটি বাস পেট্রল পাম্পে ঢোকার চেষ্টা করছিল। কনভয়টি সেই বাসটিকে ওভারটেক করার পরেই সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে। এর পরেই কনভয়ের জওয়ানরা নেমে গিয়ে বাসের চালককে বেধড়ক মারধর করে। এই ঘটনায় বাসের তরফে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.