Advertisement
০৫ মে ২০২৪
Physical Assault in Kultali

দেড় বছরের শিশুর সামনেই অন্তঃসত্ত্বাকে ধর্ষণের অভিযোগ, কুলতলিতে গ্রেফতার যুবক

নির্যাতিতার দাবি, নাজ়িরকে আগে থেকে তিনি চিনতেন। নাজ়িরের সঙ্গে মাঝেমধ্যে ফোনেও কথা হত বলে জানিয়েছেন তিনি।

Representative image of woman

নির্যাতিতার দাবি, অভিযুক্তকে আগে থেকেই চিনতেন তিনি। মাঝেমধ্যে ফোনেও কথা হত বলে তিনি জানিয়েছেন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কুলতলি শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১০:৫০
Share: Save:

দেড় বছরের শিশুর সামনে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। বুধবার রাত ১১টা নাগাদ ওই মহিলার বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানা এলাকায়। অভিযুক্ত যুবকের নাম নাজ়ির পুরকাইত। গৃহবধূ চিৎকার করলে প্রতিবেশীরা তাঁর আওয়াজ শুনে বাড়ির বাইরে বেরিয়ে আসেন। সেই সময় পালাতে গিয়ে প্রতিবেশীদের হাতে ধরা পড়ে যান নাজ়ির। কুলতলি থানার পুলিশের হাতে তাঁকে তুলে দেওয়া হয়।

নির্যাতিতার দাবি, বুধবার রাতে তাঁর স্বামী বাড়িতে ছিলেন না। বাড়িতে দেড় বছরের সন্তানকে নিয়ে একাই ছিলেন তিনি। নির্যাতিতার স্বামী রঙের কাজ করেন। সেই সূত্রে বেশির ভাগ সময় তাঁকে বাড়ির বাইরে থাকতে হয়।

নির্যাতিতার দাবি, নাজ়িরকে আগে থেকেই চিনতেন তিনি। নাজ়িরের সঙ্গে মাঝেমধ্যে ফোনেও কথা হত বলে তিনি জানিয়েছেন। বুধবার রাতে তাঁর স্বামী বাড়িতে না থাকায়, একা থাকার সুযোগ নিয়ে জোর করে বাড়িতে ঢুকে পড়েন অভিযুক্ত। বাড়িতে ঢুকে সন্তানের সামনেই তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ নির্যাতিতার। এই ঘটনায় নির্যাতিতা কুলতলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ইতিমধ্যে কুলতলি ব্লক হাসপাতালে তাঁর শারীরিক পরীক্ষাও করানো হয়েছে। তাঁর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস। গ্রেফতারও করা হয়েছে অভিযুক্ত নাজিরকে। বৃহস্পতিবার তাঁকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Physical Assault Kultali South 24 Parganas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE