Advertisement
৩০ এপ্রিল ২০২৪
TMC Murder

বাড়ির কাছেই রাতে তৃণমূল সমর্থককে গুলি করে খুন

নিহতের নাম প্রলয় মণ্ডল (৩২)। পুলিশি সূত্রে জানা গিয়েছে, সেই রাতে নিজের বাড়ি থেকে কিছুটা দূরে মোটরবাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন প্রলয়।

An image of death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ০৭:৫৫
Share: Save:

গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক তৃণমূল সমর্থকের। শুক্রবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার দক্ষিণবাগী এলাকায়। নিহতের নাম প্রলয় মণ্ডল (৩২)। পুলিশি সূত্রে জানা গিয়েছে, সেই রাতে নিজের বাড়ি থেকে কিছুটা দূরে মোটরবাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন প্রলয়। আচমকা পিছন থেকে তিনটি মোটরবাইকে চেপে ছ’জন দুষ্কৃতী এসে প্রলয়কে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন গুলিবিদ্ধ প্রলয়। কাছেই একটি বিয়েবাড়ির অনুষ্ঠান চলছিল। প্রলয়ের আর্তনাদ শুনে বিয়েবাড়ি থেকে লোকজন ছুটে আসেন। জখম প্রলয়কে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

বিষ্ণুপুরের বিধায়ক দিলীপ মণ্ডল বলেন, ‘‘প্রলয় আমাদের দলের সমর্থক ছিল। আমাদের ভোট দিত। যত দূর জানি, এই খুনেরঘটনা কোনও রাজনৈতিক কারণে ঘটেনি। ব্যক্তিগত বা পারিবারিক শত্রুতার জেরেই ওকে খুন করাহয়েছে বলে মনে হচ্ছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশের কাছে আবেদন করা হয়েছে।’’ঘটনাস্থলে পুলিশ পিকেট বসানো হয়েছে বলে বিষ্ণুপুর থানা সূত্রের খবর। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকায় মাটির ব্যবসা নিয়ে দুই দুষ্কৃতী গোষ্ঠীর মধ্যে লড়াই চলছিল। বছরখানেক আগে প্রলয় ও তাঁর দাদা বিরুদ্ধ গোষ্ঠীর একদুষ্কৃতীর বাড়িতে হামলা চালিয়েছিলেন বলে অভিযোগ। প্রলয় ও তাঁরদাদার বিরুদ্ধে বিষ্ণুপুর থানায় একাধিক অসামাজিক কাজকর্মের অভিযোগ রয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বিরুদ্ধ গোষ্ঠীর দুষ্কৃতীরাই প্রলয়ের উপরে হামলা চালিয়েছে।

প্রলয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। আততায়ীরা মুখে কাপড় বেঁধে এসেছিল। আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাদের খোঁজ করা হচ্ছে বলে জানিয়েছেন ডায়মন্ড হারবার পুলিশ জেলার কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Murder Shot Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE