Advertisement
১৫ জুন ২০২৪
Bhangar

চালককে হেনস্থায় অভিযুক্ত পুলিশ

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে ভোজেরহাট মোড়ে সিগন্যাল লাল থাকা সত্ত্বেও ভাঙড় থানার কালিকাপুরের বাসিন্দা কেশবচন্দ্র সাধুখাঁ নামে এক ব্যক্তি মোটরবাইক নিয়ে বেরিয়ে যান। তাঁর মাথায় হেলমেট ছিল না বলেও অভিযোগ।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ০৮:০০
Share: Save:

এক মোটরবাইক চালকের সঙ্গে ট্র্যাফিক পুলিশের দুর্ব্যবহারের অভিযোগ উঠল ভাঙড়ের ভোজেরহাট সেতুতে। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়েছে সমাজমাধ্যমে (তবে সত্যতা যাচাই করেনি আনন্দবাজার)।

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, মোটরবাইক চালক পুলিশকে বলছেন, ‘স্যর কী অপরাধ করেছি, হাত ধরে টানছেন কেন?’ পুলিশকে বলতে শোনা যায়, ‘তোকে থানায় নিয়ে যাব।’

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে ভোজেরহাট মোড়ে সিগন্যাল লাল থাকা সত্ত্বেও ভাঙড় থানার কালিকাপুরের বাসিন্দা কেশবচন্দ্র সাধুখাঁ নামে এক ব্যক্তি মোটরবাইক নিয়ে বেরিয়ে যান। তাঁর মাথায় হেলমেট ছিল না বলেও অভিযোগ। সেই সময়ে তিলজলা ট্র্যাফিক গার্ডের কর্তব্যরত সার্জেন্ট ও কনস্টেবল কেশবের বাইক আটকে কাগজ দেখতে চান। চালক দাবি করেন, তাঁর সব কাগজ ‘এম-পরিবহণ’ অ্যাপে রয়েছে। কেশবের অভিযোগ, সব শুনেও পুলিশ তাঁর বাইকের চাবি কেড়ে নেয়। প্রতিবাদ করলে তাঁকে ধাক্কা দেওয়া হয়। পরে পোলেরহাট থানায় লিখিত অভিযোগ করেন কেশব।

লালবাজার অবশ্য জানিয়েছে, ওই ব্যক্তির হেলমেট ছিল না। সিগন্যাল ভেঙে মোবাইলে কথা বলতে বলতে তিনি যাচ্ছিলেন। দু’তরফের অভিযোগ খতিয়ে দেখতে সিসি ক্যামেরা ও কর্তব্যরত পুলিশের বডি-ক্যামেরা পরীক্ষা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhangar police Traffic Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE