Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Attempt To Suicide

প্রেমিকের বাড়ির সামনে গায়ে আগুন তরুণীর

তরুণীর অভিযোগ, প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠার পর থেকে বার বার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এলেও সম্প্রতি বেঁকে বসেন ওই তরুণ।

An image of Fire

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ০৭:২৭
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পরেও বিয়ে না করার অভিযোগে প্রেমিকের বাড়ির সামনেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক তরুণী। সোমবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ব্যারাকপুর পুরসভার ছ’নম্বর ওয়ার্ডের শ্যামশ্রী পল্লি এলাকায়। ওই তরুণীকে সঙ্গে সঙ্গে ব্যারাকপুরের বি এন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। টিটাগড় থানার পুলিশ হাসপাতালে গিয়ে তরুণীয় বয়ান নথিবদ্ধ করে। অভিযুক্ত তরুণ ও তাঁর পরিবারের লোকজনকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ওই তরুণীর অভিযোগ, প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠার পর থেকে বার বার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এলেও সম্প্রতি বেঁকে বসেন ওই তরুণ। কাঁচরাপাড়ার একটি মেয়ের সঙ্গে তাঁর বিয়ের কথা চলছে, এই খবরটি কানে আসার পরেই তরুণের বাড়িতে যান ও তাঁর সঙ্গে কথা বলতে চান ওই তরুণী। তিনি পুলিশকে জানিয়েছেন, ওই তরুণ তাঁকে এড়িয়ে চলছেন বুঝতে পেরে তিনি নিজেই বার বার বিয়ের প্রস্তাব দেন। কোনও ভাবেই তরুণের সঙ্গে দেখা না করতে পেরে তাঁর বাড়ির সামনে গিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন তিনি। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হবে অভিযুক্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE