Advertisement
১৯ মে ২০২৪
Corona

করোনা সংক্রমণ নিয়ে উদ্বেগ, ৩ দিন বাজার বন্ধের সিদ্ধান্ত রাজপুর-সোনারপুর পুরসভায়

আগামী সোমবার থেকে ৩ দিন বন্ধ থাকবে বাজার। তার পর পরিস্থিতি পর্যালোচনা করেই বাজার ফের বন্ধ রাখা হবে কি না তা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

রাজপুর-সোনারপুরে বাজার বন্ধের নির্দেশ।

রাজপুর-সোনারপুরে বাজার বন্ধের নির্দেশ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৩:০০
Share: Save:

রাজ্য জুড়ে কোভিড আক্রান্তের সংখ্যা কমলেও, রাজপুর-সোনারপুর পুর এলাকায় সংক্রমিতের সংখ্যা বাড়ছে। পরিস্থিতি আয়ত্তে আনতে রাজপুর-সোনারপুর এলাকার সমস্ত বাজার ৩ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা সংক্রমণে লাগাম পরাতে রুখতে কড়া পদক্ষেপ করার নির্দেশ আগেই দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেই বাজার বন্ধ করার সিদ্ধান্ত।

আগামী সোমবার থেকে ৩ দিন বন্ধ থাকবে বাজার। তার পর পরিস্থিতি পর্যালোচনা করেই বাজার ফের বন্ধ রাখা হবে কি না তা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। শনিবার বাজার বন্ধ রাখা নিয়ে প্রচারও করা হয় রাজপুর-সোনারপুর পুর এলাকায়। সোনারপুর রাজপুর পুরসভায় মোট ৩৫ টি ওয়ার্ডে পাঁচ লক্ষের বেশি মানুষ বাস করেন। ওই পুরসভায় করোনা সংক্রমণের ধার আগের থেকে কমেছে। তবে প্রতি দিন ২৫ থেকে ৩০ জনের করোনা ধরা পড়ছে। আর তা নিয়েই উদ্বেগ। এর পরেই পুরসভার বাজার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দারা যাতে প্রয়োজনীয় জিনিসপত্র কিনে রাখেন সে জন্য প্রচার চালানো হয়। শুক্রবার পরিস্থিতি পর্যালোচনা করে ফের পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে প্রশাসন সূত্র জানা গিয়েছে। এর পাশাপাশি পুরসভার পক্ষ থেকে এও জানানো হয়েছে, প্রতি দিন পুরসভার গড়ে ৫ হাজার বাসিন্দাকে টিকা দেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona Rajpur-Sonarpur municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE