Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

TMC: বিজেপি বিধায়কের বাড়ির সামনে ঝাঁটা, জুতো নিয়ে বনগাঁয় তৃণমূলের বিক্ষোভ

তৃণমূল কর্মী-সমর্থকেরা বিধায়কের বাড়ির সামনে চলে এলে গোপালনগর থানার বিশাল পুলিশবাহিনী তাঁদের আটকে দেয়।

 বিজেপি বিধায়কের বাড়ির সামনে জুতো-ঝাঁটা নিয়ে বিক্ষোভ দেখালেন তৃণমূলের স্থানীয় কর্মী-সমর্থকেরা।

বিজেপি বিধায়কের বাড়ির সামনে জুতো-ঝাঁটা নিয়ে বিক্ষোভ দেখালেন তৃণমূলের স্থানীয় কর্মী-সমর্থকেরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ২২:৫৯
Share: Save:

বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়কের বাড়ির সামনে জুতো-ঝাঁটা নিয়ে বিক্ষোভ দেখালেন তৃণমূলের স্থানীয় কর্মী-সমর্থকেরা। বাড়ি উদ্দেশ্য করে তাঁরা ঝাঁটা ছোড়েন বলেও অভিযোগ। ঘটনার নিন্দা করেছে বিজেপি।

অভিযোগ, সম্প্রতি তৃণমূলের বনগাঁ জেলা সভাপতি আলো রানি সরকারকে উদ্দেশ করে হুমকি ও কুরুচিকর মন্তব্য করেছেন বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। তারই প্রতিবাদে সোমবার ঝাঁটা, জুতো নিয়ে গোপালনগর থানার পাল্লা বাজারে, বিধায়কের বাড়ির সামনে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

তৃণমূল কর্মী-সমর্থকেরা বিধায়কের বাড়ির সামনে চলে এলে গোপালনগর থানার বিশাল পুলিশবাহিনী তাঁদের আটকে দেয়। ক্ষুব্ধ তৃণমূল কর্মীদের সঙ্গে পুলিশের এক দফা ধাক্কাধাক্কি হয়। বিক্ষোভ মিছিল থেকে আওয়াজ ওঠে ‘স্বপন মজুমদারের চামড়া—গুটিয়ে দেবো আমরা’। পরে পুলিশের আশ্বাসে বিক্ষোভ সামাল দেওয়া হয়।

এই বিষয়ে বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার বলেন, ‘‘বনগাঁয় এমন হিংসার রাজনীতি আগে ছিল না । আমার বিরুদ্ধে যিনি প্রার্থী ছিলেন তিনি জেতার আশায় কোটি কোটি টাকা খরচ করেছিলেন। এখন শোকে যা খুশি তাই করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC BJP Bangaon North 24 Parganas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE