Advertisement
০৬ মে ২০২৪
Theft

গানে মত্ত যাত্রীরা, সাগরে সুযোগ বুঝে বিলাসবহুল ক্রুজ় থেকে টাকা,গয়না লুটের অভিযোগ

রবিবার রাতে কাকদ্বীপের আট নম্বর লট এবং সাগরের কচুবেড়িয়ার মাঝামাঝি মুড়িগঙ্গা নদীতে অবস্থান করছিল ক্রুজ়টি। সেই সময় দুষ্কৃতীরা ক্রুজ়ে উঠে চুরি করে বলে অভিযোগ।

এই ক্রুজ়েই চুরি হয় বলে অভিযোগ।

এই ক্রুজ়েই চুরি হয় বলে অভিযোগ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাগর শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১১:২৯
Share: Save:

নদীর বুকে বিলাসবহুল ক্রুজ়ে বাউল গানের অনুষ্ঠানে মত্ত যাত্রীরা। সেই সময় সুযোগ বুঝে ক্রুজ়ে উঠে গয়না, টাকা-সহ যাত্রীদের সর্বস্ব লুট করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সাগর থানায় মুড়িগঙ্গা নদীর বুকে। ওই কাণ্ডে অভিযোগ দায়ের হয়েছে সাগর থানায়।

ওই ক্রুজ়ের যাত্রীদের সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে কাকদ্বীপের আট নম্বর লট এবং সাগরের কচুবেড়িয়ার মাঝামাঝি মুড়িগঙ্গা নদীতে অবস্থান করছিল ক্রুজ়টি। তাতে ছিলেন ১৮ জন মহিলা-সহ মোট ৪৩ জন পর্যটক। যাত্রীদের দাবি, তাঁরা কলকাতার বি গার্ডেন থেকে উঠেছিলেন ওই বিলাসবহুল ক্রুজ়ে। জ্ঞানপ্রকাশ বাগ নামে এক পর্যটক জানিয়েছেন, লুটপাটের সময় ক্রুজের ভিতরে বাউল গানের অনুষ্ঠান চলছিল। সব পর্যটকই ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। তাঁর অভিযোগ, সেই সুযোগে ছোট যন্ত্রচালিত নৌকায় চড়ে ক্রুজ়ে ওঠে দুষ্কৃতীরা। এর পর তারা যাত্রীদের ঘরে ঢুকে লুটপাট চালায় বলে অভিযোগ। টাকা, সোনার গয়না এবং গুরুত্বপূর্ণ নথিপত্র চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনার পর সোমবার দুপুরে সাগর থানায় লিখিত অভিযোগ জানান ক্রুজ়ের যাত্রীরা। তার ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জ্ঞানপ্রকাশের অভিযোগ, ‘‘ক্রুজ় বুকিংয়ের সময় নিরাপত্তার সমস্ত দায়িত্ব নিয়েছিল ওই সংস্থা। কিন্তু মাঝপথে এমন ঘটনা ঘটায় খুবই অসুবিধার মধ্যে পড়েছি আমরা।’’ এই ঘটনার পিছনে কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Cruise River
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE