Advertisement
১৯ মে ২০২৪
Actress

অশালীন প্রস্তাব দিচ্ছেন‘কাকা’! সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের বরানগরের অভিনেত্রীর

তাঁকে অশালীন প্রস্তাব দিচ্ছেন ‘কাকা’। তা না মানলে ব্ল্যাকমেলের হুমকি। এক যুবকের বিরুদ্ধে এই অভিযোগ করেছেন উত্তর ২৪ পরগনার বরানগরের এক অভিনেত্রী। শুরু হয়েছে তদন্ত।

An actress lodged complain against his uncle at Barrackpore Police Commissionerate

পুলিশে অভিযোগ দায়ের অভিনেত্রীর। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫৭
Share: Save:

তাঁকে অশালীন প্রস্তাব দিচ্ছেন ‘কাকা’। প্রস্তাব না মানলে হুমকি দেওয়া হচ্ছে ব্ল্যাকমেলের। এই অভিযোগে পরিবারের এক সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন উত্তর ২৪ পরগনার বরানগরের এক অভিনেত্রী।

বরানগরের বাসিন্দা ওই অভিনেত্রীর অভিযোগ, তাঁকে প্রাথমিক ভাবে অশালীন প্রস্তাব দিচ্ছিলেন তাঁর পরিবারের এক ঘনিষ্ঠ। ওই অভিনেত্রী জানিয়েছেন অভিযুক্ত পেশায় এক জন জিম প্রশিক্ষক। অভিযোগকারিণী বলেন, ‘‘আমি ওঁকে কাকা বলি। আমি ওঁর কল রেকর্ড করার হুঁশিয়ারি দেওয়ায় উনি হোয়াটসঅ্যাপে কল করা শুরু করেন। সেই নম্বর ব্লক করলে অন্য নম্বর ব্যবহার করে আমাকে ফোন করতে থাকেন। উনি আমাকে অশ্লীল প্রস্তাব দিয়েছেন। তা না মানলে আমাকে হুমকি দিয়েছেন। উনি আমার ছবি ব্যবহার করে মিম বানিয়ে আমাকে ব্ল্যাকমেল করার চেষ্টা করেন।’’

ওই অভিনেত্রীর অভিযোগ পাওয়ার পর ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সাইবার ক্রাইম বিভাগ তদন্ত শুরু করেছে। বিষয়টি সমাজমাধ্যমে কলকাতা পুলিশকেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Cyber Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE