Advertisement
০৯ মে ২০২৪
Rehab Centre

Murder: নেশামুক্তি কেন্দ্রে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ, রণক্ষেত্র হয়ে উঠল বেলঘরিয়া

কেষ্টপুরের বাসিন্দা রিঙ্কু রায়ের অভিযোগ, দিন কয়েক আগে তিনি তাঁর ছেলে সুমনকে (২২) ভর্তি করিয়েছিলেন বেলঘরিয়ার ওই নেশামুক্তি কেন্দ্রে।

নেশামুক্তি কেন্দ্রে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ ঘিরে তুলকালাম।

নেশামুক্তি কেন্দ্রে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ ঘিরে তুলকালাম। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৬:৩৮
Share: Save:

নেশামুক্তি কেন্দ্রে এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ায়। তার জেরে কার্যত রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয় পুলিশ।
কেষ্টপুরের বাসিন্দা রিঙ্কু রায়ের অভিযোগ, দিনকয়েক আগে তিনি তাঁর বছর বাইশের ছেলে সুমনকে ভর্তি করেছিলেন বেলঘরিয়ার পাঁচ নম্বর যতীন দাস নগর এলাকার একটি নেশামুক্তি কেন্দ্রে। তাঁর অভিযোগ, ‘‘আমি বৃহস্পতিবার রাতে এখানে ভর্তি করিয়েছিলাম। ওরা টাকা নিয়েছিল আমার থেকে। আমাকে বলল, ৪৫ দিনের আগে ছেলেকে দেখতে পাবেন না। আজ সকালে ফোন করে বলছে, ‘ওর শরীর খুব খারাপ। আধ ঘণ্টার মধ্যে আসুন।’ আমি আসার পর আমাকে বসিয়ে রাখা হয়েছিল। তার পর বলে, ও মারা গিয়েছে।’’

মৃত সুমনের মামা অভিজিৎ বিশ্বাসের কথায়, ‘‘আমার ভাগ্নেকে এখানে ভর্তি করেছিলাম। আজ এখানে আমরা যখন আসি তখন বলা হয়, ও মারা গিয়েছে। এখানে ভুয়ো ডাক্তার থাকে। আমার ভাগ্নেকে খুন করা হয়েছে।’’

এর পর ক্ষোভে ফেটে পড়েন সুমনের আত্মীয়েরা। নেশামুক্তি কেন্দ্রে ভাঙচুর চালানো হয়। পাশাপাশি, বাইরে রাখা গাড়ি এবং বাইকেও ভাঙচুর চালানো হয়। অভিযোগ ওঠে ওই কেন্দ্রের এক চিকিৎসকের বিরুদ্ধেও। বেগতিক দেখে পালিয়ে যান নেশামুক্তি কেন্দ্রের কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rehab Centre Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE