Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Attempt to Murder

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে তরুণীকে ছুরির আঘাত, ধৃত যুবক

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃন্ময় ওই তরুণীর পরিচিত। বেশ কিছু দিন ধরেই সে তাঁকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল। কিন্তু তরুণী তা মানতে চাননি।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ০৭:৫৯
Share: Save:

রাস্তা দিয়ে যাওয়ার সময়ে এক তরুণীকে ছুরি দিয়ে আঘাত করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে ব্যারাকপুর কমিশনারেটের ইছাপুর প্রান্তিক এলাকায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম মৃন্ময় দাস ওরফে পাপাই। ধৃতের বিরুদ্ধে খুনের চেষ্টার ধারায় মামলা রুজু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃন্ময় ওই তরুণীর পরিচিত। বেশ কিছু দিন ধরেই সে তাঁকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল। কিন্তু তরুণী তা মানতে চাননি। পুলিশ জানিয়েছে, রবিবার রাতে তরুণী যখন নাচের ক্লাস সেরে বাড়ি ফিরছিলেন, সেই সময়ে তাঁর পিছু নেয় মৃন্ময়।

ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, তিনি প্রথমে ব্যাপারটা বুঝতে পারেননি। এর পরে মৃন্ময়ের সঙ্গে তিনি কথা বলার চেষ্টা করতেই সে পকেট থেকে ছুরি বার করে ওই তরুণীর গলায় আঘাত করে। আক্রান্তের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে মৃন্ময়কে ধরে ফেলেন। এর পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে নোয়াপাড়া থানার পুলিশ।

জানা গিয়েছে, আক্রান্ত তরুণীর অবস্থা এখন স্থিতিশীল। মৃন্ময়ের অবশ্য দাবি, ‘‘আমাদের মধ্যে সম্পর্ক ছিল। এখন তা অস্বীকার করায় খুব রাগ হয়ে গিয়েছিল। স্বীকার করছি, ভুল করে ফেলেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barrackpore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE