Advertisement
১৮ এপ্রিল ২০২৪
North 24 Pargana

TMC ISF Clash: দল বদল নিয়ে রণক্ষেত্র আমডাঙা, তৃণমূল-আইএসএফ সংঘর্ষে আহত ১০, জখম এক শিশুও

আহতদের আমডাঙা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের বারাসত জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহতদের অভিযোগ, ধারাল অস্ত্র, বন্দুক ও বোমা নিয়ে তাঁদের উপর আক্রমণ হয়েছে।

আহতদের অভিযোগ, ধারাল অস্ত্র, বন্দুক ও বোমা নিয়ে তাঁদের উপর আক্রমণ হয়েছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আমডাঙা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৫:৫৭
Share: Save:

উত্তর ২৪ পরগনার আমডাঙার কুমারদুনি গ্রামে তৃণমূল-আইএসএফ সংঘর্ষে আহত উভয়পক্ষের কমপক্ষে ১০ জন। আহতদের আমডাঙা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু আহতদের কয়েক জনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের বারাসত জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

শাসক দলের অভিযোগ, আইএসএফ ছেড়ে তৃণমূলে যোগদান করায় তাঁদের কর্মীদের উপরে হামলা করা হয়েছে। তাঁদের উপর বোমাবাজি করা হয়েছে। যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছে আইএসএফ। আইএসএফ সমর্থকের দাবি, এক শিশুকে মারধরের প্রতিবাদ করায় তাঁদের কর্মীদের মারধর করেন তৃণমূল সমর্থকরা। ঘটনার তদন্ত শুরু করেছে আমডাঙা থানার পুলিশ।

আহতদের মধ্যে রবিউল নামে এক ব্যক্তির অভিযোগ, তিনি আইএসএফ ছেড়ে তৃণমূলে যোগ দেন বলেই মারধর করা হয়েছে। একটি শিশুকেও মারধর করা হয়েছে। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। গুলি করা হয় তাঁকে। তাঁদের পাঁচ ভাইয়ের উপর হামলার অভিযোগ করেন তিনি।

অন্য দিকে, আইএসএফের দাবি, এটি ‘পারিবারিক বিবাদ’। তা ছাড়া রবিউল নামের ওই ব্যক্তি আইএসএফের সমর্থক ছিলেন। বাকিরা সবাই সিপিএম করতেন বলে দাবি তাঁদের। বিধানসভা ভোটে তাঁদের প্রার্থী ছিল না বলে আইএসএফ-কে সমর্থন করতেন। পাশাপাশি, গুলি চালানোর কথাও অস্বীকার করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

North 24 Pargana TMC ISF Clash Political Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE