Advertisement
২৪ এপ্রিল ২০২৪
monkey

North 24 Pargana: সন্তানের মৃত্যুতে রাগে একের পর এক গ্রামবাসীকে কামড় হনুমানের! বসিরহাটে হাসপাতালে ভর্তি ২০

স্বরূপনগরে এক ব্যক্তির বাড়ির ছাদ থেকে পড়ে মারা যায় হনুমানের সন্তানটি। তার পরই যেন মায়ের রাগ গিয়ে পড়ে এলাকাবাসীর উপর। শুরু হয় আক্রমণ।

কিছুতেই শান্ত হচ্ছে না হনুমানটি।

কিছুতেই শান্ত হচ্ছে না হনুমানটি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
স্বরূপনগর শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১১:১২
Share: Save:

কিছুতেই তাকে শান্ত করা যাচ্ছে না। খাবার খেয়েও সন্তুষ্ট হচ্ছে না। হনুমানের তাণ্ডবে আতঙ্কে উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর ব্লকের বিথারী হাকিমপুর সীমান্ত এলাকা। তার আঁচড়-কামড়ে হাসপাতালে ভর্তি হলেন অন্তত ২০ জন গ্রামবাসী।

স্থানীয় সূত্রে খবর, একটি ছোট হনুমান বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে মারা যায়। তার পরই যাকেই সামনে পাচ্ছে, তাকেই আক্রমণ করছে মা-হনুমান। কারও হাতে তো কারও আবার মুখে কামড় বসিয়ে রক্তাক্ত করে দেয় সে। ইতিমধ্যে তার আক্রমণে শিশু এবং মহিলা-সহ মোট ২০ জন মানুষ শাড়াফুল গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক শুরু হয় এলাকায়। হনুমানের আক্রমণ থেকে বাঁচতে দরজা-জানলা বন্ধ করেছেন এলাকাবাসী। ঘরের বাইরে পা ফেলতে ভয় পাচ্ছেন সবাই।

মঙ্গলবার বন দফতরকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে খাঁচা ও জাল নিয়ে পৌঁছন তাঁরা। অন্য দিকে, হাসপাতালে জখমদের ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করেছেন চিকিৎসকেরা। শিপ্রা চক্রবর্তী নামে ওই গ্রামের এক বাসিন্দা বলেন, ‘‘আমাকে, আমার মেয়ে-জামাই, নাতি-নাতনি— সবাইকে এসে কামড়ে দিল হনুমানটা! সন্তান মারা যাওয়ার পর এমন হয়ে গেছে ও।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন:

অন্য বিষয়গুলি:

monkey basirhaat injured Hospitalised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE