Advertisement
০৮ মে ২০২৪
Aadhar card

Aadhar Fraud: এক জনের আধার নম্বর দিয়ে টিকা নিলেন অন্য জন, থানায় অভিযোগ বারাসতের যুবকের

এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন বারাসতের বাসিন্দা বিশ্বরূপ। কারণ তাঁর আধার নম্বরের সঙ্গে ব্যাঙ্ক অ্যাকাউন্ট লিঙ্ক করা আছে।

থানায় অভিযোগ বারাসতের যুবকের

থানায় অভিযোগ বারাসতের যুবকের নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১৭:৫৫
Share: Save:

বারাসতে ফের টিকা জালিয়াতি। টিকার জন্য নাম নথিভুক্ত করতে গিয়ে বিপত্তি। বারাসতের বিশ্বরূপ মজুমদার দেখতে পান তাঁর আধার নম্বর দিয়ে অন্য এক জন টিকার জন্য নাম নথিভুক্ত করে টিকা নিয়ে নিয়েছেন।

এই ঘটনার পরে বারাসত থানার দ্বারস্থ হয়েছেন বিশ্বরূপ। তিনি জানান, আরোগ্য সেতু অ্যাপে টিকার জন্য নাম নথিভুক্ত করতে গিয়ে তিনি দেখেন তাঁর আধার নম্বর আগে থেকেই নথিভুক্ত করা আছে অন্য এক জনের নামে। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন বারাসত-ব্যারাকপুর রোডের কালীবাড়ি এলাকার বাসিন্দা বিশ্বরূপ। কারণ তাঁর আধার নম্বরের সঙ্গে ব্যাঙ্ক অ্যাকাউন্ট লিঙ্ক করা আছে। তার পরেই বারাসত থানায় গিয়ে গোটা বিষয়টি জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

বিশ্বরূপ জানিয়েছেন, পুলিশ তাঁকে আশ্বাস দিয়েছে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। আধার কার্ড দিয়ে তাঁর নাম নথিভুক্ত না হওয়ায় প্যান কার্ড দিয়ে তিনি নাম নথিভুক্ত করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud Aadhar card Vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE