Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

পুলিশের মদতেই বাবু মাস্টারের উপর হামলা, অভিযোগ বিজেপি নেতা অর্জুন সিংহের

অর্জুন দাবি করেন, এই ঘটনা যে পূর্বপরিকল্পিত। কারণ কয়েক দিন আগেই মাস্টার জানিয়েছিলেন তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট ১৪ ফেব্রুয়ারি ২০২১ ২০:৩৬
বসিরহাটে অর্জুন সিংহ। নিজস্ব চিত্র।

বসিরহাটে অর্জুন সিংহ। নিজস্ব চিত্র।

পুলিশের মদতেই ফিরোজ কামলা গাজি ওরফে বাবু মাস্টারের উপর হামলা হয়েছে বলে অভিযোগ তুললেন বিজেপি নেতা তথা ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ। মাস্টারের উপর হামলার প্রতিবাদে রবিবার বসিরহাট থানা ঘেরাও করেন বিজেপি-র কর্মী সমর্থকরা। সেই কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন অর্জুন। সেখানে এই অভিযোগ তুলেছেন তিনি।

অর্জুন এ দিন টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লর খুনের প্রসঙ্গও তুলে ধরেন। তাঁর কথায়, ‘‘ওই ঘটনায় দুষ্কৃতীদের সাহায্য করেছিল পুলিশই।’’ মাস্টারের উপর হামলার ক্ষেত্রেও পুলিশ একই কাজ করেছে বলে অভিযোগ অর্জুনের। তাঁর আরও অভিযোগ, মাস্টারের যাত্রাপথের সকল তথ্যই হামলাকারীদের দিয়েছিল পুলিশ। শুধু তাই নয়, এই ঘটনার পিছনে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তৃণমূল নেতা শেখ শাহজাহান-সহ স্থানীয় নেতৃত্বের হাত রয়েছে বলে দাবি অর্জুনের।

অর্জুন দাবি করেন, এই ঘটনা যে পূর্বপরিকল্পিত। কারণ কয়েক দিন আগেই মাস্টার জানিয়েছিলেন তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। এর পরই তাঁর হুঁশিয়ারি, “কারা কী করছে সব হিসেব রাখা হচ্ছে। বিজেপি ক্ষমতায় এলে সব হিসেব নেওয়া হবে।”

সদ্য তৃণমূল থেকে বিজেপি-তে যোগ দিয়েছেন বাবু মাস্টার। শনিবার রাতে দলীয় কাজ সেরে কলকাতায় গাড়ি করে ফিরছিলেন তিনি। বাসন্তী হাইওয়েতে দুষ্কৃতীরা তাঁর উপর হামলা চালায়। তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা, গুলি ছোড়া হয় বলে অভিযোগ। জখম হন মাস্টার এবং তাঁর গাড়ির চালক। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠলেও, স্থানীয় তৃণমূল নেতা আয়ুব হোসেন গাজির দাবি, এই ঘটনায় দলের কোনও যোগ নেই। পাল্টা তিনি বলেন, “সদ্য বিজেপি-তে ঢুকেছেন মাস্টার। সেখানে জায়গা করে নিতে অসুবিধা হচ্ছিল তাঁর। আমার মনে হয়, বিজেপি-র গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই হামলা হয়েছে।”

Advertisement

আরও পড়ুন

Advertisement