Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Sukanta Majumder

জেলে যাবেন গণেশ, হুঁশিয়ারি সুকান্তের

বুধবার দুপুরে বারুইপুরের যান সুকান্ত। সেখানে দলীয় কার্যালয়ে বিজয়া সম্মিলনীতে যোগ দিয়ে আসেন কুলতলিতে।

সুকান্ত মজুমদার।

সুকান্ত মজুমদার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কুলতলি  শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ০৮:৩২
Share: Save:

কুলতলির তৃণমূল বিধায়ক গণেশ মণ্ডল জেলে যাবেন বলে ‘ভবিষ্যৎবাণী’ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

বুধবার দুপুরে বারুইপুরের যান সুকান্ত। সেখানে দলীয় কার্যালয়ে বিজয়া সম্মিলনীতে যোগ দিয়ে আসেন কুলতলিতে। জামতলা বাজারে জনসভায় গণেশকে উদ্দেশ্য করে বলেন, “এলাকার লোক পরিযায়ী শ্রমিকের কাজ করছেন, আর বিধায়ক গরিব লোকের টাকা মেরে দু’শো কোটির মালিক হয়ে বসে আছেন। কিছু দিন আগে পুরভোটের সময়ে বনগাঁয় গিয়ে বলে এসেছিলাম, জ্যোতিপ্রিয় জেলে যাবেন। সে কথা সত্যি হয়েছে। আজ বলছি, গণেশও জেলে যাবেন।” তিনি আরও বলেন, “মাকে (গণেশের মা) পঞ্চায়েতের প্রধান বানিয়েছেন। সেখানেও ৮০ কোটির দুর্নীতি করেছেন।”

এ দিন স্থানীয় পুলিশ সভার অনুমতি দিতে চায়নি বলে অভিযোগ সুকান্তের। তিনি বলেন, “থানা অনুমতি দেবে কী ভাবে? থানা তো আর আইসি চালান না, চালান বিধায়ক। পুলিশকে বলব, দেওয়ালের লেখা পড়ুন। শুধরে যান। তৃণমূলের দালালি বন্ধ করুন।”

গণেশ পরে বলেন, “বিজেপি ভিত্তিহীন অভিযোগ করে বাজার গরম করতে চাইছে। এর আগেও আমার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে ওরা আদালতে গিয়েছিল। বিচারক সেই মামলা খারিজ করে দিয়েছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kultali BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE