Advertisement
০৬ মে ২০২৪
Body Recovered

দম্পতির জোড়া দেহ উদ্ধার, বারুইপুরে চাঞ্চল্য

স্থানীয় সূত্রের খবর, বছর দু’য়েক আগে প্রেম-ভালোবাসা করে বিয়ে করেছিলেন সুজয় এবং বসুমতি। তাঁদের ৯ মাসের সন্তানও রয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৬:৫২
Share: Save:

প্রেম-ভালবাসা থেকে বিয়ে। সন্তানও রয়েছে দম্পতির। কিন্তু অভাবের জেরে সংসারে ঝামেলা লেগেই ছিল। সেই দম্পতিরই দেহ উদ্ধার হল। শুক্রবার সকাল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর রেল কলোনিতে। মৃতদের নাম সুজয় দাস (১৯) ও বসুমতি দাস (১৮)। খবর পেয়েই ঘটনাস্থলে এসে দু’জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বারুইপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, বছর দু’য়েক আগে প্রেম-ভালোবাসা করে বিয়ে করেছিলেন সুজয় এবং বসুমতি। তাঁদের ৯ মাসের সন্তানও রয়েছে। সুজয় বেকার ছিলেন। তাঁদের সংসারে অভাব নিত্যসঙ্গী। তাই নিয়ে বাড়িতে বিবাদ লেগেই ছিল। তার পরেই দম্পতির দেহ উদ্ধারে প্রতিবেশীদের অনুমান, অভাবের কারণে দম্পতি আত্মহত্যা করে থাকতে পারেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে সুজয় ও বসুমতির শিশুসন্তানের চিৎকার শুনে প্রতিবেশীরা দরজা খুলে ঘরে ঢুকে সুজয়ের ঝুলন্ত দেহ দেখতে পান। বিছানায় পড়ে থাকতে দেখা যায় বসুমিতার দেহ। সঙ্গে সঙ্গেই বারুইপুর থানায় খবর দেওয়া হয়। বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস জানান, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Body Recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE