Advertisement
০২ মে ২০২৪
Bomb blast

বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ, বসিরহাটে বোমা ফেটে জখম ন’বছরের শিশু, ভর্তি আরজি করে

স্থানীয় সূত্রে খবর, জখম হওয়া শিশুর নাম ইউসুফ মণ্ডল। সে বসিরহাট পুরসভার গোলবাগান এলাকার বাসিন্দা। বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণে জখম হয় ইউসুফ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৬:২৭
Share: Save:

বোমা ফেটে জখম বছর নয়ের শিশু। রবিবার উত্তর ২৪ পরগনার বসিরহাট পুরসভার ২ নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে। স্থানীয়েরাই শিশুটিকে প্রথমে বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করায়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতার আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

স্থানীয় সূত্রে খবর, জখম হওয়া শিশুর নাম ইউসুফ মণ্ডল। সে বসিরহাট পুরসভার গোলবাগান এলাকার বাসিন্দা। বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণে জখম হয় ইউসুফ। পরিবার সূত্রে জানা গিয়েছে, সকাল ১০টা নাগাদ বাড়ির পাশের বাগানে খেলছিল শিশুটি। খেলতে খেলতে দেখে বাগানে বলের মতো কিছু একটা পড়ে রয়েছে। শিশুটি সেটি হাতে তুলতেই ফেটে যায়। বিস্ফোরণে তার ডান হাত ও শরীরের বেশ কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর পরিবার সূত্রে।

পঞ্চায়েত নির্বাচন মিটেছে, প্রায় আড়াই সপ্তাহ হয়ে গিয়েছে। তার পরেও বোমা বিস্ফোরণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে বসিরহাট থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, কোথা থেকে ওই বোমা এল, কারা কী উদ্দেশে বোমা রেখে গিয়েছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE