Advertisement
২০ মে ২০২৪
bomb

গোয়াল ঘরে ব্যাগ ভর্তি বোমা রেখে গিয়েছে কেউ! বাড়িমালিকের থেকে খবর পেয়ে গেল ভাঙড়ের পুলিশ

ভাঙড় থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার আইয়ুব আলি তাঁদের খবর দেন, তাঁর বাড়ি লাগোয়া গোয়ালঘরে একটি বোমা ভর্তি ব্যাগ পড়ে রয়েছে।

Bombs recovered from Bhangar

গোয়াল ঘর থেকে বোমা উদ্ধার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১২:১৮
Share: Save:

পঞ্চায়েত ভোটের আগে আবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থেকে উদ্ধার হল ব্যাগ ভর্তি তাজা বোমা। রবিবার আইয়ুব আলি মোল্লা নামে ভাঙড়ের মাঝেরপাড়া এলাকার এক বাসিন্দার বাড়ির লাগোয়া গোয়ালঘর থেকে উদ্ধার হয়েছে ওই বোমাগুলি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

ভাঙড় থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার আইয়ুব আলি তাঁদের খবর দেন, তাঁর বাড়ি লাগোয়া গোয়ালঘরে একটি বোমা ভর্তি ব্যাগ পড়ে রয়েছে। সেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশকর্মীরা দেখতে পান, ব্যাগে ৭টি তাজা বোমা আছে। কে বা কারা ওই বোমাগুলি গোয়ালঘরে রেখে গেল, তা তদন্ত করে দেখছে ভাঙড় থানার পুলিশ।

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদ হাসান জানিয়েছেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এর আগেও ভাঙড়ের কয়েকটি জায়গা থেকে বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে। এ বার সেই তালিকায় জুড়ল ভাঙড়ের মাঝেরপাড়ার নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE