Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kakdwip Hospital

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে গরম তরকারির মধ্যে পড়ে গেল শিশু! আশঙ্কাজনক অবস্থায় ভর্তি কাকদ্বীপ হাসপাতালে

জখম শিশুর পরিবার সূত্রে খবর, তার শরীরের বেশির ভাগ অংশই ঝলসে গিয়েছে। শিশুর মা আসমিনা বিবি এবং ঠাকুরমা সালেমা বিবি জানান, কী ভাবে এই দুর্ঘটনা হয়েছে তাঁরা কেউই জানেন না।

burned

কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি শিশু। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৭:০২
Share: Save:

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে খাবার আনতে গিয়ে গরম তরকারির গামলার মধ্যে পড়ে গেল পাঁচ বছরের এক শিশু। শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার মৌসুনি পয়লার ঘেড়ির একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের ঘটনা। গুরুতর জখম অবস্থায় শিশুটিকে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, জখম শিশুটির নাম শেখ আরিফ। শুক্রবার সকালে বাড়ির কাছে আইসিডিএস কেন্দ্রে গিয়েছিল শিশুটি। সেখানে একটি জায়গায় তৈরি হচ্ছিল ডিমের ঝোল। কোনও ভাবে শিশুটি সেই ঝোলের কড়াইয়ের মধ্যে পড়ে যায়। প্রায় গোটা শরীর জ্বলে যায় তার। তড়িঘড়ি স্কুলের শিক্ষক এবং স্থানীয় বাসিন্দারা পাঁচ বছরের শিশুটিকে উদ্ধার করে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে সে।

আরিফের পরিবার সূত্রে খবর, তার শরীরের বেশির ভাগ অংশই ঝলসে গিয়েছে।

শিশুর মা আসমিনা বিবি এবং ঠাকুরমা সালেমা বিবি জানান, কী ভাবে এই দুর্ঘটনা হয়েছে তাঁরা কেউই জানেন না। অন্য দিকে, ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের তরফে জানানো হয়েছে, কী ভাবে এই দুর্ঘটনা হল তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kakdwip Hospital child injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE