Advertisement
১৪ জুন ২০২৪

সোনার বিস্কুট আটক করল বিএসএফ

প্রায় ৮৫ লক্ষ টাকার সোনার বিস্কুট আটক করল বিএসএফ। রবিবার সকালে বনগাঁ থানার অন্তর্গত ভারত-বাংলাদেশ ঘোনারমাঠ সীমান্ত এলাকা থেকে বিএসএফের চল্লিশ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানেরা রতন বিশ্বাস নামে এক যুবককে ধরে। তার কাছ থেকেই ওই সোনার বিস্কুটগুলি পাওয়া গিয়েছে বলে বিএসএফ জানিয়েছে।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২২ জুন ২০১৫ ০১:২৫
Share: Save:

প্রায় ৮৫ লক্ষ টাকার সোনার বিস্কুট আটক করল বিএসএফ। রবিবার সকালে বনগাঁ থানার অন্তর্গত ভারত-বাংলাদেশ ঘোনারমাঠ সীমান্ত এলাকা থেকে বিএসএফের চল্লিশ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানেরা রতন বিশ্বাস নামে এক যুবককে ধরে। তার কাছ থেকেই ওই সোনার বিস্কুটগুলি পাওয়া গিয়েছে বলে বিএসএফ জানিয়েছে। তার বাড়ি ঘোনারমাঠ এলাকাতেই। তার কাছ থেকে ২৯টি বিস্কুট উদ্ধার করা হয়েছে। যা একটি প্লাস্টিকে মোড়া ছিল। বিএসএফের অনুমান বিস্কুটগুলি বাংলাদেশ থেকে আনা হয়েছিল। বিএসএফ সূত্রের খবর, এ দিন সকালে বিএসএফের গোয়েন্দা শাখার কাছে নির্দিষ্ট সূত্রে খবর আসে ঘোনারমাঠ এলাকা দিয়ে সোনার বিস্কুট পাচার করা হবে। সেই মতো বিএসএফের পক্ষ থেকে পরিকল্পনা করা হয়। একটি বিশেষ অভিযান দল তৈরি করা হয়। সকাল পৌনে ১১টা নাগাদ ওই দলটির নজরে আসে এক সন্দেহভাজন যুবক ওই এলাকার ভারত বাংলাদেশ সীমান্তর কাছে ঘোরাঘুরি করছে। সে সময় তাকে ধরা হয়। বিএসএফ জানিয়েছে, পাকড়াও হওয়া ওই যুবককে বনগাঁ থানার হাতে এবং সোনার বিস্কুটগুলো পেট্রাপোল শুল্ক দফতরের হাতে তুলে দেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSF biscuit gold biscuit gold Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE