Advertisement
৩০ এপ্রিল ২০২৪
TMC-Forward Block clash

দত্তপুকুরে সংঘর্ষ, শাসক তৃণমূলের প্রার্থীর উপর হামলার অভিযোগ ফরওয়ার্ড ব্লকের বিরুদ্ধে

তৃণমূলের অভিযোগ, দলীয় প্রার্থীর বাড়িতে হামলা চালিয়েছেন ফরওয়ার্ডের ব্লকের প্রার্থী এবং তাঁর অনুগামীরা। দাবি, ঘটনায় বেশ কয়েক জন তৃণমূল কর্মী আহত হয়েছেন।

পঞ্চায়েত ভোটের আবহে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার দত্তপুকুর।

পঞ্চায়েত ভোটের আবহে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার দত্তপুকুর। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দত্তপুকুর শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১২:৫৭
Share: Save:

পঞ্চায়েত ভোটের আবহে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার দত্তপুকুর। সংঘর্ষে জড়াল ফরওয়ার্ড ব্লক এবং শাসক তৃণমূল। শুক্রবার সকালে কোটরা গ্রাম পঞ্চায়েতের কালিয়ান গ্রামে ঘটনাটি ঘটেছে। তৃণমূলের অভিযোগ, দলীয় প্রার্থীর বাড়িতে হামলা চালিয়েছেন ফরওয়ার্ডের ব্লকের প্রার্থী এবং তাঁর অনুগামীরা। দাবি, ঘটনায় বেশ কয়েক জন তৃণমূল কর্মী আহত হয়েছেন। এই অভিযোগ অস্বীকার করেছে ফরওয়ার্ড ব্লক।

তৃণমূল অভিযোগ করেছে, গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রার্থী মাতব্বর গাজির বাড়িতে সকালে লোকজন এনে হামলা চালান ফরওয়ার্ড ব্লকের প্রার্থী তোয়েব আলি, তাঁর ছেলে এবং অনুগামীরা। মারধর করা হয় মাতব্বর এবং তাঁর পরিবারকে। এই ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন। তাঁদের ছোট জাগুলিয়া স্বাস্থ্য কেন্দ্র নিয়ে আসা হয়েছে। পাল্টা তোয়েবের দাবি, সকালে মাতব্বরের লোকেরাই প্রথমে চায়ের দোকানে এসে মারধর করেন। তোয়েবের পোলিং এজেন্ট খোদা বক্সের বাড়িতেও ভাঙচুর করা হয়। সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে আসে দত্তপুকুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, পঞ্চায়েত ভোটের ঠিক আগে তৃণমূল ছেড়ে ফরওয়ার্ড ব্লকে যোগ দেন তোয়েব। তিনি অবশ্য আগে ফরওয়ার্ড ব্লকেই ছিলেন। মাঝে তৃণমূলে যোগ দিয়েছিলেন। কিন্তু পঞ্চায়েত ভোটে শাসকদল তাঁকে টিকিট দেবে না, এই আশঙ্কায় পুরনো দলে ফিরে যান তোয়েব। ফরওয়ার্ড ব্লকের প্রার্থীও হন। তা নিয়ে শাসকদলের সঙ্গে টানাপড়েন চলছিলই। এই সংঘর্ষ তার জেরেই বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Forward Block
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE