Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BJP

BJP: বনগাঁয় বিজেপি-র গোষ্ঠীদ্বন্দ্ব, পঞ্চায়েত সদস্যাকে মারধরের অভিযোগ, দলে অস্বস্তি

রবিবার বিকেলে উত্তর ২৪ পরগনায় কালপুরে একটি কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছিল গেরুয়া শিবিরের পক্ষ থেকে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ২২:৪৬
Share: Save:

বনগাঁয় মতুয়া-ক্ষোভের জেরে বেজায় অস্বস্তিতে প়ড়েছে রাজ্য বিজেপি। সেই আবহে এ বার প্রকাশ্যে চলে এল গোষ্ঠীকোন্দল। বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের উপস্থিতিতেই বনগাঁ পঞ্চায়েত সমিতির সদস্য ও পঞ্চায়েতের বিরোধী দলনেত্রী লতিকা সুরকে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে।

রবিবার বিকেলে উত্তর ২৪ পরগনায় কালপুরে একটি কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছিল গেরুয়া শিবিরের পক্ষ থেকে। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক স্বপন। ওই সভায় দলে নতুন সদস্যদের ফর্ম ফিল-আপকে কেন্দ্রকে করে গন্ডগোল বাঁধে। অভিযোগ, সেই সময় বনগাঁ দক্ষিণের মণ্ডল সভাপতি বিশ্বজিৎ ঘোষ, মণ্ডল সদস্য দীনবন্ধু তরফদার ও দেবাংশু রায়-সহ কয়েক জন কর্মী লতিকা ও তাঁর স্বামী তথা পঞ্চায়েত সমিতির সদস্য অর্ণব সুরকে মারধর করেন। লতিকা ও অর্ণবের মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। বর্তমানে তাঁরা দু’জনেই বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছেন।

সূত্রের দাবি, বিশ্বজিৎ, দীনবন্ধু ও দেবাংশুরা প্রত্যেকেই স্বপন-ঘনিষ্ঠ। যদিও সব অভিযোগ খারিজ করে স্বপন দাবি করেছেন, তাঁর উপস্থিতিতে কোনও গন্ডগোল হয়নি। তাঁর কথায়, ‘‘অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। মারধরের ঘটনায় আমি ছিলাম না। কিছুই জানি না। স্বামী-স্ত্রী গল্প সাজিয়ে তৃণমূলে যাওয়ার চেষ্টা চালাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Fight Bangaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE