Advertisement
০৫ মে ২০২৪
CPM-TMC Clash

পোস্টার লাগানোকে কেন্দ্র করে সিপিএম-তৃণমূল সংঘর্ষ নিউ ব্যারাকপুরে! আহত বেশ কয়েক জন

পোস্টার লাগানোর সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ তুলেছে সিপিএম। তাদের দাবি, তাদের বেশ কয়েক জন কর্মী-সমর্থক আহতও হয়েছেন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১২:৪৭
Share: Save:

পোস্টার লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষে জড়াল সিপিএম এবং তৃণমূল। রবিবার নিউ ব্যারাকপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ড এলাকার ঘটনা। পোস্টার লাগানোর সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ তুলেছে সিপিএম। তাদের দাবি, তাদের বেশ কয়েক জন কর্মী-সমর্থক আহতও হয়েছেন। শাসক তৃণমূল অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছে।

সিপিএমের অভিযোগ, সন্ধ্যার দিকে সতীন সেন নগর এলাকায় দলীয় কর্মী-সমর্থকেরা পোস্টারিং করছিলেন। সেই সময় আচমকাই তাঁদের উপর চড়াও হন তৃণমূলের দুষ্কৃতীরা। সেই ঘটনার প্রতিবাদে এলাকায় মিছিল করেন স্থানীয় নেতৃত্ব। অভিযোগ, সেই মিছিলেও তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বাঁশ, লাঠি, রড দিয়ে হামলা চালিয়েছেন। অভিযোগ, রাস্তায় ফেলে মারধর করা হয় সিপিএমের কর্মীদের। ভাঙচুর করা হয় মিছিলে থাকা একটি টোটোও। সিপিএমের দাবি, তৃণমূলের হামলায় তাদের দলের ১৫ জন আহত হয়েছেন। দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে রাতেই নিউ ব্যারাকপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান সিপিএমের কর্মী-সমর্থকেরা।

এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। উল্টে তাদের দাবি, সিপিএমের লোকেরাই তাদের মারধর করেছে। দলের নেতা তথা নিউ ব্যারাকপুর পুরসভার চেয়ারম্যান প্রবীর সাহা বলেন, ‘‘আমরা কেউ মারিনি। আমাদের কর্মীদেরই মেরেছে সিপিএম। আমাদের দু’জন আক্রান্তও হয়েছেন। সিপিএম এখন মিথ্যে অভিযোগ করছে। আমরা এর বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM TMC Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE