Advertisement
১৯ মে ২০২৪
Child Death

‘কুকুর টানাহ্যাঁচড়া করছে, দেখি একটা শিশুর দেহ’! জয়নগরে সদ্যোজাতের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

দক্ষিণ বারাসত বাজার এলাকার একটি পাড়ায় সাতসকালে এক সদ্যোজাতের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, কুকুরেরা সদ্যোজাতের দেহটি কামড়াকামড়ি করছিল।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৪:২৪
Share: Save:

সাতসকালে বাড়ির সামনে একটি পোটলা মতো জিনিসকে নিয়ে টানাহ্যাঁচড়া করছিল পাড়ার কুকুরেরা। সন্দেহ হওয়ায় এগিয়ে গিয়ে দেখতেই চোখ কপালে। একটি সদ্যোজাতের দেহ! এ নিয়েই তোলপাড় দক্ষিণ ২৪ পরগনার দক্ষিণ বারাসত। ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয় জয়নগর থানার পুলিশ।

মঙ্গলবার সকালে দক্ষিণ বারাসত বাজার সংলগ্ন একটি বাড়ির সামনে পাড়ার কুকুরদের জটলা তৈরি হয়েছিল। চিৎকার, চেঁচামেচিতে অতিষ্ঠ হয়ে বাড়ির বধূ পূর্ণশ্রী চক্রবর্তী কাজ ফেলে বাইরে বেরিয়ে আসেন। ভেবেছিলেন, কুকুরগুলিকে তাড়িয়ে দিলেই শান্তি। কিন্তু বাড়ির বাইরে বেরিয়ে তিনি দেখতে পান, একটি পোটলা নিয়ে টানাটানি বেঁধেছে কুকুরদের মধ্যে। আর একটু এগোতেই তিনি দেখতে পান, পোটলা নয়, পড়ে আছে একটি সদ্যোজাত! মৃত। আঁতকে উঠে চিৎকার করে সবাইকে ডেকে আনেন পূর্ণশ্রী। নিজেই মোবাইল থেকে ফোন করেন পঞ্চায়েত প্রধানকে। কুকুর পালায়। কিন্তু মানুষের ভিড় বাড়তে থাকে!

সাতসকালে পাড়ার মধ্যে সদ্যোজাতের দেহ এল কোথা থেকে? পূর্ণশ্রী বলছেন, ‘‘সকালে উঠে দেখি পাড়ার কুকুরগুলো কিছু একটা নিয়ে টানাহ্যাঁচড়া করছে। দেখে মনে হল, একটা বাচ্চা! আমরা কেউ হাত দিইনি। আমি পঞ্চায়েত প্রধানকে ফোন করে সব বলি। তিনি পুলিশকে নিয়ে চলে আসেন। বাচ্চার দেহ কোথা থেকে এল তা জানতে পুলিশ যদি তদন্ত করে তাহলে ভাল হয়। পাড়ার মধ্যে সদ্যোজাতের দেহ এল কোথা থেকে, এটাই তো বুঝতে পারছি না!’’

প্রত্যক্ষদর্শীদের দাবি, সম্ভবত কুকুরের কামড়াকামড়িতে সদ্যোজাতের পা কাটা গিয়েছে। তাঁরাও দোষীর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। শিশুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি, এই ঘটনার সঙ্গে কে জড়িত সে ব্যাপারেও তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE