Advertisement
০২ মে ২০২৪
unnatural death

হোটেল থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, ক্যানিংয়ে চাঞ্চল্য, এক রহস্যময়ীর খোঁজে পুলিশ

এক মহিলার সঙ্গে ক্যানিংয়ের ওই হোটেলে উঠেছিলেন যুবক। মহিলা কিছু ক্ষণের মধ্যেই ঘর থেকে বেরিয়ে গেলেও যুবক ঘরেই ছিলেন। পরে দরজা ভেঙে হোটেলকর্মীরা ঘরে ঢুকে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখেন।

Screen Grab

হোটেলের ঘরে যুবকের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে পুলিশ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১০:০৫
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে একটি হোটেলের বন্ধ ঘর থেকে উদ্ধার এক যুবকের ঝুলন্ত দেহ। মৃতের নাম রাজেশ মণ্ডল। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তাঁকে খুন করা হয়েছে, নাকি আত্মঘাতী হয়েছেন, জানার চেষ্টা করছে পুলিশ। এই ঘটনায় এক মহিলার যোগ রয়েছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

বুধবার রাতে ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং বাসস্ট্যান্ড লাগোয়া এলাকার একটি হোটেলে। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে দেহের গলায় একটি সরু দাগ রয়েছে। যা দেখে সন্দেহ দানা বাঁধছে। খুন না আত্মহত্যা — নিশ্চিত হতে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে পুলিশ। হোটেলের ঘর থেকে দু’জনের মতো খাবার এবং একটি ঠাণ্ডা পানীয়ের বোতল উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, মৃত রাজেশের বাড়ি একই জেলার বারুইপুর থানার কেওড়াখালিতে। মাঝে মাঝে এক মহিলাকে নিয়ে এই হোটেলে উঠতেন তিনি। বুধবারও এক মহিলার সঙ্গেই তিনি ওই অতিথি আবাসে আসেন। কিন্তু মহিলা কিছু ক্ষণ পরেই ঘর থেকে বেরিয়ে যান। তার পর দীর্ঘ ক্ষণ রাজেশের কোনও সাড়াশব্দ না পেয়ে হোটেলকর্মীরা ঘরে গিয়ে দরজায় ধাক্কা দেন। কিন্তু ভিতর থেকে কোনও সাড়া মেলে না। তার পর দরজা ভাঙা হয়। ঘরে ঢুকতেই দেখা যায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন রাজেশ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এ বিষয়ে ক্যানিং থানার পুলিশ তদন্ত শুরু করেছে। হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে ওই মহিলাকে সনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death police CCTV
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE