Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Dead body recovered

ভরসন্ধ্যায় নরেন্দ্রপুরের কারখানায় যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, কে খুন করল, তদন্তে পুলিশ

শুক্রবার সন্ধ্যায় কারখানার ভিতর থেকে চিৎকার, চেঁচামেচির আওয়াজ পেয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। ভিতরে ঢুকে তাঁরা দেখতে পান, ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে রয়েছেন এক যুবক। এর পরেই পুলিশ আসে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ২২:২৬
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। একটি কারখানা থেকে ওই দেহটি উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, যুবকের মাথায় ভারী কিছু আঘাত করা হয়েছে। তাতেই মৃত্যু। কী ভাবে এই ঘটনা ঘটল তা এখনও পরিষ্কার নয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম কাসেম আলি মোল্লা (৩৬)।

নরেন্দ্রপুর থানা এলাকার বনহুগলির কর্মকার পাড়ায় রয়েছে ব্যানার, ফেস্টুন তৈরির একটি কারখানা। শুক্রবার সন্ধ্যায় কারখানার ভিতর থেকে চিৎকার, চেঁচামেচির আওয়াজ পেয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা ভেবেছিলেন, কারখানায় কাজ নিয়ে সম্ভবত গোলমাল লেগেছে। সেই সময় কারখানায় দু’তিন জন উপস্থিত ছিলেন। তার পর স্থানীয়দের সন্দেহ হওয়ায় তাঁরা কারখানার ভিতরে ঢোকেন। দেখেন ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে রয়েছেন একজন। খবর যায় পুলিশে। তত ক্ষণে ওই যুবকের মৃত্যু হয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমান, যুবকের মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করা হয়েছিল। তার জেরেই মাথা ফেটে গিয়ে মৃত্যু হয় তাঁর। কিন্তু কে ঘটাল এই কাণ্ড? তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE