Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Maheshtala

Maheshtala: অভিমানে তেতলার কার্নিসে, উদ্ধার করল দমকল

তদন্তকারীরা জানান, সন্ধ্যার পরে ছেলের সঙ্গে ঝগড়া হয়েছিল ওই ব্যক্তির। তার পরেই ফ্ল্যাট থেকে বেরিয়ে যান তিনি।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ০৭:৩২
Share: Save:

পারিবারিক অশান্তির জেরে অভিমান করে তেতলা ফ্ল্যাটের কার্নিসে গিয়ে বসে ছিলেন এক ব্যক্তি। বুধবার ভোরে তাঁকে সেখান থেকে উদ্ধার করলেন দমকল ও পুলিশকর্মীরা। মহেশতলা থানার মোল্লার গেটের কুড়িফুট এলাকার ঘটনা। পুলিশ সূত্রের দাবি, মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক অশান্তির কারণে ওই ব্যক্তি আবাসনের চারতলার ফ্ল্যাটের ছাদ থেকে তেতলার কার্নিসে নেমে বসেন। রাতে বিষয়টি জানাজানি হয়। তাঁর পরিজনেরা ফোন করেন ১০০ ডায়ালে। এর পরেই মহেশতলা থানার পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে উদ্ধার করে।

তদন্তকারীরা জানান, সন্ধ্যার পরে ছেলের সঙ্গে ঝগড়া হয়েছিল ওই ব্যক্তির। তার পরেই ফ্ল্যাট থেকে বেরিয়ে যান তিনি। তবে আবাসনের বাইরে না গিয়ে চারতলার ছাদে বসেন। পরে তেতলার কার্নিসে নামেন। কোনও রকমে নেমে পড়লেও সেখান থেকে ফের ছাদে উঠতে পারছিলেন না তিনি। চিৎকার শুরু করলে তাঁর পরিজন ও আবাসনের বাসিন্দারা বিষয়টি জানতে পারেন। এর পরেই ফোন করা হয় ১০০ ডায়ালে।

ওই ব্যক্তির ছেলে বুধবার এ বিষয়ে বললেন, ‘‘আমি সম্প্রতি একটি ফাস্ট ফুডের দোকান করেছি। মাঝেমধ্যেই দোকান থেকে বাসন চুরি হচ্ছিল। পরে খোঁজ নিয়ে জানা যায়, বাবাই ওই সব বাসন নিয়ে বিক্রি করে দিচ্ছেন। বিষয়টি নিয়ে সন্ধ্যায় ঝগড়া হয়েছিল। তখনই বাবা বেরিয়ে গিয়েছিলেন। আমরা আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও পাইনি। গভীর রাতে কার্নিস থেকে চিৎকার শুনতে পাই।’’

দমকলকর্মীরা বলেন, ‘‘ওই বাড়ির পিছন দিকে জায়গা কম ছিল। তাই মই লাগাতে সময় লেগেছে। তবে ওই ব্যক্তি চুপচাপ বসে ছিলেন। ধীরে ধীরে তেতলায় মই পৌঁছয়। উদ্ধারকাজে ঘণ্টা দুয়েক সময় লেগেছে।’’

কার্নিস থেকে নামানোর পরে ওই ব্যক্তি বলেন, ‘‘রাগ হয়ে গিয়েছিল। কখন যে কী করে ফেলেছি, বুঝতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maheshtala Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE