Advertisement
১০ মে ২০২৪
Fire

বজবজে জ্বলছে চটকল! তিন ঘণ্টা পরেও আয়ত্তে এল না আগুন, লড়ছে দমকলের সাতটি ইঞ্জিন

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আগুন লাগার সময় চটকলের ভিতরে কেউ ছিল না। কিন্তু কী কারণে আগুন লেগেছে, তা এখনও পরিষ্কার নয়। আগুন নেভানোর কাজ করছেন দমকল বাহিনীর কর্মীরা।

ভয়াবহ আগুন চটকলে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল বাহিনী।

ভয়াবহ আগুন চটকলে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল বাহিনী। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বজবজ শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৭:৫৯
Share: Save:

আগুন লাগল বজবজের একটি চটকলে। সোমবার বিকেল ৪টা ৪৫ মিনিট নাগাদ এই আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ইতিমধ্যে আগুন নেভানোর কাজ শুরু করেছে দমকল বাহিনী। যদিও আগুন লাগার ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি।

এখন দমকলের ৫টি ইঞ্জিন আগুন নেভানোর কাজে হাত লাগিয়েছে। এই ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে আশেপাশের এলাকায়। তবে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আগুন লাগার সময় চটকলের ভিতরে কেউ ছিল না। তাই প্রাণহানির কোনও আশঙ্কা নেই। তবে কী কারণে চটকলের ভিতরে আগুন লাগল, তা এখনও পরিষ্কার নয়।

এক শ্রমিকের কথায়, ‘‘মাল খালি করছিলাম। তখন দেখলাম ধোঁয়া উঠছে। আমরা গিয়ে দেখি আগুন লেগেছে চটকলের একটা অংশে।’’ কিছু ক্ষণের মধ্যে ছড়িয়ে পড়ে এই আগুন। দাহ্যবস্তু থাকায় অল্প সময়ের মধ্যে দাউদাউ করে জ্বলে ওঠে কারখানার বিভিন্ন অংশ। বড় আর্থিক ক্ষতির আশঙ্কা করছেন চটকলের কর্মীরা।

শেষ পর্যন্ত পাওয়া খবরে ঘটনাস্থলে দমকলের ৭টি ইঞ্জিন পৌঁছেছে। তবে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire South 24 Pargana Jute Mill Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE