Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

Deganga: দেগঙ্গায় এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সুকুমার বাড়িতে একাই থাকতেন। টিউবওয়েলে রঙের কাজ করতেন। বিশেষ ভাবে অক্ষম সুকুমার লকডাউনে কাজ হারান।

এই বাড়িতেই থাকতেন সুকুমার। নিজস্ব চিত্র।

এই বাড়িতেই থাকতেন সুকুমার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১৭:৪০
Share: Save:

সকাল থেকেই দুর্গন্ধ পাচ্ছিলেন প্রতিবেশীরা। কোথা থেকে গন্ধটা আসছে সেটা অনুসরণ করতে করতে প্রতিবেশীদের কয়েক জন সুকুমার সর্দারের বাড়িতে গিয়ে পৌঁছন। সুকুমারের বাড়িতে ঢুকতেই গন্ধটা আরও তীব্র হয়ে ওঠে। তা ছাড়া বাড়িতে কোনও সাড়াশব্দও পাওয়া যাচ্ছিল না সুকুমারের। তখনই সন্দেহ হয় প্রতিবেশীদের। বাড়ির দরজা খুলতেই তাঁরা দেখেন সুকুমার গলায় দড়ি দিয়ে ঝুলছেন। প্রতিবেশীরাই তখন পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গা বাজারের হরেকৃষ্ণ এলাকায়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সুকুমার বাড়িতে একাই থাকতেন। টিউবওয়েলে রঙের কাজ করতেন। বিশেষ ভাবে অক্ষম সুকুমার লকডাউনে কাজ হারান। স্থানীয় বাসিন্দাদের দাবি, কাজ হারানোর পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন সুকুমার। গত কয়েক দিন ধরেই তাঁকে এলাকায় দেখা যাচ্ছিল না। কিন্তু মঙ্গলবার তাঁর বাড়ি থেকে দুর্গন্ধ বেরোতে শুরু করে। স্থানীয়রা তাঁর বাড়িতে গিয়ে দেখেন আত্মঘাতী হয়েছেন সুকুমার। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, ৩-৪ দিন আগে আত্মঘাতী হয়েছেন এই ব্যক্তি। প্রাথমিক ভাবে মানসিক অবসাদের কারণে মৃত্যু হয়েছে বলে মনে করা হলেও এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Deganga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE