Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Basanti Clash

বাসন্তীতে আবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, চায়ের দোকানে যুব কর্মীকে মারধরের অভিযোগ

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার একটি চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন ওই যুব তৃণমূল কর্মী। সেখানেই তাঁকে ঘিরে ধরে লাঠি, রড দিয়ে মারধর করা হয়। অভিযোগ তৃণমূলের অন্য গোষ্ঠীর বিরুদ্ধে।

যুব বনাম তৃণমূল লড়াইয়ে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী।

যুব বনাম তৃণমূল লড়াইয়ে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ০৯:০৮
Share: Save:

শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী এবং সংলগ্ন এলাকা। গুরুতর জখম এক যুব তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে বাসন্তী থানার আমঝাড়া গ্রাম পঞ্চায়েতের ঢুঁড়ি এলাকায়। গুরুতর জখম মোরসেলিম শেখ নামে এক যুব তৃণমূল কর্মী বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এলাকায় উত্তেজনা রয়েছে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে ঢুঁড়ি বাজারে চা খেতে গিয়েছিলেন যুব তৃণমূল কর্মী মোরসেলিম। অভিযোগ, সেখানে তৃণমূলের বেশ কয়েক জন সমর্থক আচমকা মোরসেলিমকে লাঠি, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করতে শুরু করে। গুরুতর জখম হন ওই যুব কর্মী। পরে স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান।

মোরসেলিম বলেন, ‘‘ঢুঁড়ি এলাকায় বেশ কিছু দুষ্কৃতী এবং সমাজবিরোধী আছে। যারা বর্তমানে তৃণমূলের ছত্রছায়ায়। তাদের সঙ্গে দল করতে হবে। তাদের ইচ্ছাকে প্রাধান্য না দেওয়ায় আমার উপর এমন অত্যাচার। ঘটনার বিষয়ে পুলিশকে জানিয়েছি।’’ যদিও স্থানীয় তৃণমূল নেতারা অভিযোগ অস্বীকার করেছেন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

এলাকার যুব তৃণমূল নেতা বাবলু কয়ালের দাবি, স্থানীয় তৃণমূল নেতা রাজা গাজির নির্দেশে আজাদ কয়াল ও তাঁর লোকেরাই হামলা চালিয়েছে। পাল্টা আজাদ অভিযোগ করে বলেন, ‘‘বাসন্তীতে তৃণমূলের মিটিংয়ে যাওয়ার কারণে আমাদের লোকেদের মারধর করা হচ্ছিল। আমরা তাতে বাধা দিই। প্রতিরোধ গড়ে তুলি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Basanti Clash TMC Youth TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE