Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Madhyamik Examination 2024

মাধ্যমিক দিয়ে বাড়ি ফেরার পথে ট্রেন থেকে পড়ে গুরুতর জখম ভাটপাড়ার পড়ুয়া, হাসপাতালে মৃত্যু

চলন্ত ট্রেন থেকে মাথা বার করে বাইরে থুতু ফেলতে গিয়েছিল মাধ্যমিক পরীক্ষার্থী রাজকুমার। সেই সময় একটি পোস্টে ধাক্কা খায় তার মাথা। তখনই ট্রেন থেকে পড়ে যায় রাজকুমার।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৬
Share: Save:

মাধ্যমিক পরীক্ষা দিয়ে ট্রেনে করে বাড়ি ফিরছিল রাজকুমার সাউ নামের এক ছাত্র। আচমকাই ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় সে। তড়িঘড়ি ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। অবস্থার অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় কল্যাণী জেএনএম হাসপাতালে। সেখানেই রাজকুমারের মৃত্যু হয়।

সূত্রের খবর, চলন্ত ট্রেন থেকে মাথা বার করে থুতু ফেলতে গিয়েছিল রাজকুমার। সেই সময় একটি পোস্টে ধাক্কা খায় তার মাথা। চলন্ত ট্রেন থেকে সে বাইরে ছিটকে পড়ে। ঘটনাটি ঘটে কাঁকিনাড়া ২৮ নম্বর রেলগেটের কাছে। স্থানীয় বাসিন্দারা দেখতে পান, চলন্ত ট্রেন থেকে এক যাত্রী ছিটকে পড়লেন নীচে। রাজকুমারকে উদ্ধার করে তড়িঘড়ি ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কল্যাণীর জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন চিকিৎসকেরা। কিন্তু জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, মৃত ছাত্রের বাড়ি ভাটপাড়ার ৮ নম্বর ওয়ার্ডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Accident train JNM Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE