Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

স্বামীর দ্বিতীয় বিয়ে জেনে ফেলায় প্রথম স্ত্রীকে খুন

ঘটনার দিন সকালে অনিমা বাপের বাড়িতে একাই ছিলেন। অভিযোগ, সেই সুযোগে ঘরে ঢুকে ঘুমন্ত অনিমাকে কাটারি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে শুকদেব। এর পর গলার নলি কেটে খুন করে বলে অভিযোগ।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সাগর শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:০৫
Share: Save:

দ্বিতীয় বিয়ের কথা জেনে ফেলেছিলেন প্রথম পক্ষের স্ত্রী। এ নিয়ে অশান্তি লেগেই থাকত দম্পতির মধ্যে। অভিযোগ, এর জেরেই ঘুমের মধ্যে স্ত্রীর নলি কেটে খুন করল স্বামী। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার সাগরের পাখিরালা এলাকায়। মৃত মহিলার নাম অনিমা মণ্ডল নাইয়া (২৫)। খুনের পর সাইকেলে চড়েই গা ঢাকা দেয় অভিযুক্ত স্বামী শুকদেব নাইয়ার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পাঁচেক আগে রায়দিঘির পূর্ব শিকারপুরের বাসিন্দা শুকদেবের সঙ্গে বিয়ে হয় সাগরের পাখিরালার বাসিন্দা অনিমার। দম্পতির বছর চারেকের সন্তানও আছে। মৃতের পরিবারের দাবি, বছর দুয়েক আগে কেরলে কাজে গিয়ে গোপনে শুকদেব দ্বিতীয় বিয়ে করে। বিষয়টি জানাজানি হওয়ার পর অশান্তি শুরু হয় দম্পতির মধ্যে। অভিযোগ, অনিমার উপর শারীরিক ও মানসিক অত্যাচার চলতে থাকে শুকদেব। একমাত্র সন্তানকে নিয়ে সাগরে বাপের বাড়িতে ওঠেন অনিমা। অন্য দিকে, ছেলেকে কাছে রাখার বাহানায় সাগরে এক আত্মীয়র বাড়িতে এসে ওঠে শুকদেবও। মৃতের পরিবারের দাবি, সেখান থেকেই অনিমার উপর নজর রাখতে শুরু করে শুকদেব।

ঘটনার দিন সকালে অনিমা বাপের বাড়িতে একাই ছিলেন। অভিযোগ, সেই সুযোগে ঘরে ঢুকে ঘুমন্ত অনিমাকে কাটারি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে শুকদেব। এর পর গলার নলি কেটে খুন করে বলে অভিযোগ। বিষয়টি সামনে আসতে পুলিশ খবর দেওয়া হয়। সাগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। অনিমার বাবা রণজিৎ মণ্ডল বলেন, ‘‘আমরা বাড়িতে না থাকার সুযোগ কাজে লাগিয়ে এমন ঘটনা ঘটিয়েছে শুকদেব। ওর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি। আমরা চাই ওর যেন ফাঁসি হয়।’’

সুন্দরবন পুলিশ জেলার সুপার কোটেশ্বর রাও নালাভাট বলেন, ‘‘অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder sagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE