Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Deganga

Manhole death: কর্নাটকে কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাসে মৃত্যু, দেগঙ্গায় ফিরছে পাঁচ যুবকের দেহ

গত ৮ মাস আগে এই পাঁচ যুবক কর্নাটকের মেঙ্গালুরুর দক্ষিণ কন্নড় জেলার ভাজপে থানা এলাকায় দিনমজুরের কাজ করতে যান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৭:০৮
Share: Save:

ভিন রাজ্যে কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাস ছড়িয়ে পড়ার ফলে ম্যানহোলের মধ্যে মৃত্যু হল পাঁচ যুবকের। এই ঘটনায় আরও চার যুবক অসুস্থ হয়ে পড়েছেন বলেও জানা গিয়েছে। অসুস্থদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মৃতদের নাম ওমর ফারুক, সামিউল ইসলাম, নিজামুদ্দিন সাহাজি, সরাফাতা আলি ও মিরাজুল ইসলাম। এঁদের মধ্যে ওমর এবং সামিউল নুর নগর গ্রাম পঞ্চায়েতের ফাজিলপুরের বাসিন্দা। নিজামুদ্দিন আমুলিয়া গ্রাম পঞ্চায়েতের রায়পুরের বাসিন্দা। এবং সরাফাতা ও মিরাজুল দেগঙ্গা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের দোগাছিয়ার বাসিন্দা।

Advertisement

এই ঘটনার জেরে গোটা দেগঙ্গা জুড়ে শোকের ছায়া নেমেছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৮ মাস আগে এই পাঁচ যুবক কর্নাটকের মেঙ্গালুরুর দক্ষিণ কন্নড় জেলার ভাজপে থানা এলাকায় দিনমজুরের কাজ করতে যান। একটি মাছ বিক্রয়কারী সংস্থায় তাঁরা মাছ প্যাকেজিং-এর কাজ করতেন।

Advertisement

জানা গিয়েছে যে, একে একে পাঁচ যুবক একটি ম্যানহোল পরিষ্কার করতে নেমেছিলেন। এর পর সেখানে বিষাক্ত গ্যাস ছড়িয়ে পড়লে দমবন্ধ হয়ে পাঁচ জনই মারা যান। রবিবার রাতে এই যুবকদের মৃত্যুর খবর তাঁদের পরিবারের কাছে পৌঁছয়। ইতিমধ্যেই মৃতদের বাড়িতে গিয়ে তাঁদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের বনভূমির কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ। পাশাপাশি রবিবার রাতেই প্লেনে করে নিহত যুবকদের দেহ ফিরিয়ে আনতে পরিবারের লোকজন মেঙ্গালুরুর দক্ষিণ কন্নড় এলাকায় গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.