Advertisement
২৬ এপ্রিল ২০২৪
medical college

Medical negligence: গাফিলতিতে শিশু মৃত্যুর অভিযোগ, ডায়মন্ড হারবারে চিকিৎসককে মারধরে গ্রেফতার সাত

পরিবারের অভিযোগ, চিকিৎসক ও নার্সদের গাফিলতির কারণেই শিশুটির মৃত্যু হয়েছে। অভিযোগ মানতে চায়নি মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।

হাসপাতালে ভাঙচুরের অভিযোগ রোগীর পরিবারের বিরুদ্ধে।

হাসপাতালে ভাঙচুরের অভিযোগ রোগীর পরিবারের বিরুদ্ধে। ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ২১:৩৯
Share: Save:

সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসায় গাফিলতিতে শিশু মৃত্যুর অভিযোগ। সেই ঘটনার অভিঘাতে চিকিৎসক ও নার্সদের মারধর করার অভিযোগ উঠল মৃত শিশুর পরিবারের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে ডায়মন্ড হারবারে। ঘটনায় সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শ্বাসকষ্ট নিয়ে শনিবার রাতে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি হয় নুরপুর এলাকার বাসিন্দা বছর আটেকের একটি শিশু। রবিবার বিকালে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তার। এর পরেই শিশুর পরিবার চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের মারধর করে বলে অভিযোগ। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে। খবর পেয়ে ডায়মন্ড হারবার থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় মোট সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মৃত শিশুর পরিবারের অভিযোগ, ইচ্ছে করেই হাসপাতালের কর্তব্যরত নার্স ও চিকিৎসক শিশুর চিকিৎসা করেননি। তাই মৃত্যু হয়েছে শিশুর। হাসপাতাল কর্তৃপক্ষ শিশুর পরিবারের অভিযোগ অস্বীকার করেছেন। অন্য দিকে মারধরের ঘটনায় মৃত শিশুর পরিবারের লোকজনের বিরুদ্ধে ডায়মন্ড হারবার থানায় অভিযোগ দায়ের করেন ডায়মন্ড হারবার জেলা হাসপাতাল কর্তৃপক্ষ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE