Advertisement
২৬ এপ্রিল ২০২৪
North 24 Parganas

North 24 Parganas: বাগদা থানার তৎপরতায় ঘরে ফিরছেন বিহারের মানসিক ভারসাম্যহীন যুবক

রবিবার রাতে বাগদা থানার পুলিশকর্মীরা রবিবার রাতে নাটাবেড়িয়া এলাকায় টহল দেবার সময় ওই যুবককে ঘোরাফেরা করতে দেখেন।

মানসিক ভারসাম্য়হীন নিতিশকে বিহারের বাড়িতে ফেরাল বাগদা থানা।

মানসিক ভারসাম্য়হীন নিতিশকে বিহারের বাড়িতে ফেরাল বাগদা থানা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ২৩:০৫
Share: Save:

পুলিশের সহায়তায় নিজের পরিবারকে ফিরে পেলেন বিহারের মানসিক ভারসাম্যহীন এক যুবক। ওই যুবককে রাস্তা থেকে নিয়ে এসে ঘরে ফিরিয়েছে উত্তর ২৪ পরগনার বাগদা থানা।

রবিবার রাতে বাগদা থানার পুলিশকর্মীরা রবিবার রাতে নাটাবেড়িয়া এলাকায় টহল দেবার সময় ওই যুবককে ঘোরাফেরা করতে দেখেন। জিজ্ঞাসাবাদ করে পুলিশ বুঝতে পারেন তিনি বাংলাভাষী নন। কথাবার্তায় অসংলগ্নতা থাকলেও নিজের নাম এবং বাড়ির মোবাইল নাম্বার বলতে পেরেছিলেন ওই যুবক। জানিয়েছিলেন বিহার থেকে কলকাতার উদ্দেশে এসে রাস্তা হারিয়ে বাগদায় এসে পৌঁছেছেন।

এরপর বাগদা থানা তরফ থেকে বিহারের বাড়িতে ফোন করে জানানো হয় তাদের ছেলে বাগদা থানায় আছে । যুবকের নাম নিতিশ কুমার। বাড়ি বিহারের সরহসা জেলার ধানুপুরা গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, নিতিশ গত বৃহস্পতিবার গ্রামের বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান। তাঁকে খোঁজাখুঁজি করা হচ্ছিল। রবিবার রাতে পুলিশের পক্ষ থেকে ফোন পান তাঁরা।

সোমবার পরিবারের পক্ষ থেকে নিতিশের মামা বাবলুকুমার এবং বৈদ্যনাথ সিংহ বাগদা থানায় এসে পৌঁছন তাঁকে নিয়ে যাওয়ার জন্য। বাগদা থানার ওসি উৎপল সাহা ওই যুবককে তাঁর মামাদেন হাতে তুলে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE